Home » চলচ্চিত্র » ঈদে অপু বিশ্বাসের দুটি ছবি
APU-BISWAS-1

ঈদে অপু বিশ্বাসের দুটি ছবি

Share Button

মিডিয়া খবর:-

আসন্ন ঈদে ছবি মুক্তি দিতে চলচ্চিত্রপাড়ায় তোড়জোড় শুরু হয়ে গেছে। ঢালিউড কুইন’খ্যাত অপু বিশ্বাসের গত ঈদে ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিটি মুক্তি পেয়েছে। তবে এবারের ঈদে তার দুটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবি দুটি হচ্ছে- ওয়াকিল আহমেদের ‘শোধ’ ও ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’। বর্তমানে এ ছবির শুটিংয়ে থাইল্যান্ডে রয়েছেন তিনি। তার সঙ্গে আরো রয়েছেন চিত্রনায়ক শাকিব খান। ছবির শুটিং শেষ করে আগামী সপ্তাহেই দেশে ফিরবেন তারা। অপু বিশ্বাস মনে করেন, ‘হিরো দ্য সুপারস্টার’র মতো ‘শোধ’ ও ‘হিটম্যান’ দিয়েও পর্দা কাঁপাবেন তিনি। দুটি ছবির গল্প দুই ধরনের। তাই একই সময় ছবি দুটি মুক্তি পেলেও দর্শকদের মধ্যে কোনো নেতিবাচক প্রভাব পড়বে না। APU-BIS-2
‘শোধ’ ছবিতে অপু বেবি চরিত্রে অভিনয় করছেন। এতে তার বড় ভাইয়ের চরিত্রে রয়েছেন মিশা সওদাগর। এর গল্পে, শাকিব খানের বোনকে খুন করেন মিশা। এর ফলে প্রতিশোধের নেশায় মিশার পেছনে ছোটেন শাকিব। ঘটনাচক্রে অপুর প্রেমে পড়ে যান তিনি। শুরু হয় নানা নাটকীয়তা। অন্যদিকে, ‘হিটম্যান’ ছবিটি অ্যাকশন ধাঁচের। তবে এতে অপুকে বেশ আবেদনময়ী ভঙ্গিতেই উপস্থাপন করা হয়েছে। অপু জানান, ‘শোধ’ ও ‘হিটম্যান’ ছাড়াও থাইল্যান্ডে তিনি ‘মনের ঠিকানা’ ছবির শুটিং করছেন। নজরুল ইসলাম খানের পরিচালনায় এ ছবিতেও তার বিপরীতে রয়েছেন শাকিব খান।
থাইল্যান্ড থেকে ফিরে অপু বিশ্বাস ‘সালাম মালয়েশিয়া’র কাজ শরু করবেন। ছবিটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। শাকিব-অপু জুটি টানা কয়েক সপ্তাহ মালয়েশিয়ায় এ ছবির শুটিং করবেন বলে জানা গেছে। এছাড়া বর্তমানে অপুর হাতে আরো কয়েকটি ছবি রয়েছে। এগুলোর মধ্যে রয়েছে- বদিউল আলম খোকনের ‘রাজা হ্যান্ডসাম’, জাকির হোসেন রাজুর ‘মনের মতো মানুষ পাইলাম না’, জি-সরকারের ‘লাভ ২০১৪’ ইত্যাদি। এর পাশাপাশি অচিরেই অপু দুই বাংলার যৌথ প্রযোজিত একটি ছবিতে চুক্তিবদ্ধ হবেন বলে জানা গেছে।
এদিকে, অপু জানিয়েছেন, আগামীতে তিনি আর খুব বেশি কাজ করবেন না। বছরে পাঁচ-ছয়টি ছবিতে অভিনয় করবেন মাত্র। আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে ২০০৪ সালে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন ঢাকাই ছবির জনপ্রিয় এ অভিনয়শিল্পী। এ পর্যন্ত ৭০টি ছবিতে অভিনয় করেছেন অপু বিশ্বাস। 

Check Also

MOUSHUMI

সুজয়ের চিঠিতে মৌসুমী

মিডিয়া খবর:- ‘সুজয়ের চিঠি’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রিয়দর্শিনীখ্যাত মৌসুমী। রাহাত চৌধুরীর রচনায় এটি …

Imon-sarika

ভালোবাসা দিবসে সারিকা-ইমন

মিডিয়া খবর:- একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন দুই তারকা ইমন-সারিকা। পাঁচ মিনিটের এ ছবির নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares