Home » চলচ্চিত্র » সাইমন-প্রিয়ন্তী’র ‘ইটিস পিটিস প্রেম’
itish-pritish

সাইমন-প্রিয়ন্তী’র ‘ইটিস পিটিস প্রেম’

Share Button

মিডিয়াখবর:- -: এস কে সৌরভ :-

হঠাৎ করেই যেন এফডিসির প্রাণ ফিরে এসেছে। কয়েকটি ফ্লোরেই চলছে কোন না কোন ছবির শুটিং। এফডিসি ঘুরে মনে হলো, ফিরে এসেitish-aছে বাংলাদেশের চলচ্চিত্রের আগের সেই সোনালী যুগ। চলচ্চিত্র নির্মাতারাও যেন ব্যস্ত হয়ে পড়েছে চলচ্চিত্র নির্মাণ নিয়ে। এফডিসির ঝর্ণা স্পটে গিয়ে দেখা গেলো একটি গানের শুটিং চলছে। পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক জানালেন তাঁর পরিচালিত ‘ইটিস পিটিস প্রেম’ চলচ্চিত্রের একটি গানের শুটিং এটি। এই গানের মাধ্যমেই চলচ্চিত্রটির শুটিং শেষ হবে বলে জানান তিনি। “প্রান পাখি ময়না – আর দেরি সয়না” শিরোনামের এই গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন জে কে এবং গানটিতে কন্ঠ দিয়েছেন মাহামুদ জুয়েল ও পাঁপড়ী।। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন সাইমন সাদিক ও নবাগত প্রিয়ন্তী পরী। এছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ,আনিসুর রহমান রিপন, সূর্য রাজ প্রমুখ।

 চলচ্চিত্রটির প্রসঙ্গে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, চলচ্চিত্রটির মুল গল্পটি একটি দুরন্ত প্রকৃতির মেয়েকে নিয়ে । শুরুতে দেখা যাবে একটি মেয়ের একই সাথে চারটি ছেলের সাথে প্রেমের বিভিন্ন রোমাঞ্চকর কাহিনী।শেষের দিকে গল্পটি ভিন্ন দিকে রুপ নেয়। চলচ্চিত্রটির দৃশ্য ধারণ করা হয়েছে সুন্দর ও মনোরম কিছু লোকেশনে। সব কিছু ঠিক থাকলে আগামী কোরবানীর ঈদের পর পরই চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানান।

itish-pi এ প্রসঙ্গে সাইমন বলেন, মানিক ভায়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। তাই আমিও চেষ্টা করেছি প্রথম কাজ একটু ভালো ভাবে করতে। অসাধারণ একটি গল্পে কাজ করলাম মনে হলো। আর সহ শিল্পী প্রিয়ন্তীও অনেক ভাল অভিনয় করেছে। আর এ ধরনের একটি চলচ্চিত্রে কাজ করে আমারও অনেক ভাল লেগেছে। আশা করি ছবিটি দেখে দর্শকও উপভোগ করতে পারবে।

প্রিয়ন্তী জানান, চলচ্চিত্রটিতে অভিনয় করতে গিয়ে অনেক কিছু শিখেছি। এ প্রসঙ্গে আমি এখনি কিছু বলতে চাই না। আমি চাই দর্শক এটি দেখুক এবং বলুক। এখন শুধু এটাই বলতে পারি আমি আমার সবটুকু শ্রম এবং মেধা দিয়েই চেষ্টা করেছি। কতটুকু পেরেছি তা দর্শকরাই ভালো বলতে পারবে। আর আমার সহ অভিনেতা সাইমন ভাইসহ সবাই আমাকে কাজের ব্যাপারে অনেক সহযোগীতা করেছে, তাই সবার কাছে আমি অনেক কৃতজ্ঞ এবং সকলের দোয়া কামনা করি।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares