Home » সোশ্যাল মিডিয়া » হ্যাঁ টেইলর হওয়া উচিত এমনই

হ্যাঁ টেইলর হওয়া উচিত এমনই

Share Button

ঢাকা:-

চলচ্চিত্র কর্মী সোহেল রশিদের ফেসবুকের পাতা থেকে-

একটি ছবির ডাবিং করতে গেছি । নায়ক রুবেল ডাবিং করছেন। তাই ওয়েটিং রুমে বসে চা খাচ্ছি। এমন সময় কাঁধে ব্যাগ, চোখে সম্ভাবনার স্বপ্ন, আশাবাদী এক যুবক এসে ঢুকলো। দেখেই বলল ভাই কেমন আছেন। তাকিয়ে দেখি এসময়ের সম্ভাবনাময় প্রতিভাবান চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির। শুধু মাত্র অভিষেকের জন্য দিন গুনছেন। কুশলাদি বিনিময়ের পর বললেন আসুন আপনাকে একটা জিনিষ দেখাই। যা দেখালেন আমি অভিভূত হয়ে গেলাম। বলতে পারেন কিছুক্ষণ চুপ থেকে মুখ দিয়ে শুধু একটা শব্দ বেরুল ‘অপূর্ব’।
ওহ! কি দেখলাম সেটাই বলা হয়নি। দেশা ছবির জন্য নির্মিত টেইলর। হ্যাঁ টেইলর হওয়া উচিত এমনই। কাজী সেলিমের কারিশমা সৈকত নাসিরের পরিকল্পনায় এ এক অন্যরকম টেইলর। হ্যাঁ ভাই আসিতেছে নেই , নাচে গানে ভরপুর এমন কোন ইঙ্গিত নেই। আছে শুধু কিছু চরিত্রের পরিচিতি। পরিমিতিবোধ নির্মাণ শৈলীর বিচক্ষণতা একটি মানুষের আগামী ভাবনাকে কতটা নান্দনিক করে তুলতে পারে এটা তারই সংক্ষিপ্ত উপস্থাপন।
ডিজিটাল ছবি এমনই হওয়া উচিত।
নবীন সম্ভাবনাময় এই পরিচালক ছবিটি কেমন করেছেন তা ছবিটির মুক্তির পর দেখে বুঝতে পারব। কিন্তু সকালের সূর্য দেখে যেমন দিনের অবস্থা বুঝা যায় তেমনই এই টেইলর দেখে এতটুকু বলতে পারি আমাদের ডিজিটাল চলচ্চিত্রে একটা নতুন পালক যোগ হতে যাচেছ । নতুন প্রজন্ম ও প্রজন্ম ভাবনাকে স্যালুট। এরাই বদলে দিবে বাংলাদেশের চলচ্চিত্র। পৌঁছে দিবে বিশ্ব চলচ্চিত্রের মহাসড়কে। ছবিটি দেখার অপেক্ষায় থাকলাম।
কথা প্রসঙ্গে পরিচালক জানালেন সবকিছু ঠিকঠাক থাকলে ডিসেম্বরের যে কোন দিন ছবিটি মুক্তি পেতে পারে। শুভ কামনা রইল।

(https://www.facebook.com/sohel.rashid.9)

Check Also

সেলফি তুলতে গিয়ে মৃত্যু

মিডিয়া খবর:- সেলফি তোলা বিনোদনেরই একটা অংশ। আর এইভাবে নিজেকে বিনোদিত করা অত্যন্ত সুখকর। এটা …

facebook

ফেসবুকের ১৭ ব্যবহারকারী

মিডিয়া খবর:- এ বছর জানুয়ারি থেকে জুনের মধ্যে বাংলাদেশ সরকার সাতটি অনুরোধ পত্র পাঠিয়েছে ফেসবুক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares