Home » অনুষ্ঠান » নিয়াজ মোহাম্মদ চৌধুরী স্পেশাল শো
NIAZ-MOHAMMAD-CHOWDHURY

নিয়াজ মোহাম্মদ চৌধুরী স্পেশাল শো

Share Button

ঢাকা:-

খন্দকার ইসমাইলের ডাকে সাড়া দিলেন বরেণ্য সংগীতশিল্পী ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরী। এবারের আয়োজনটি ছিল একেবারেই ভিন্ন। একটু সময় নিয়েই ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরী খন্দকার ইসমাইলের ‘স্মাইল শো’র ব্যানারে ‘ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরী স্পেশাল শো’তে সংগীত পরিবেশন করেছেন। গত রোববার সন্ধ্যায় রাজধানীর বাংলা একাডেমির ‘আবদুল করিম সাহিত্য বিশারদ’ মিলনায়তনে এই স্পেশাল শো’র দৃশ্যধারণ সম্পন্ন হয়। খন্দকার ইসমাইলের গ্রন্থনা, পরিকল্পনা ও উপস্থাপনায় বিশেষ এই শো’টি ব্যতিক্রম এই কারণে যে, এখানে নিয়াজ মোহাম্মদ চৌধুরী উপস্থাপকের সঙ্গে প্রতিটি গানের রাগ নিয়ে কথা বলার পাশাপাশি স্মৃতিচারণের পর গান গেয়েছেন, যা এর আগে অন্য কোন অনুষ্ঠানে দেখা যায়নি।

স্পেশাল শো’তে যে গানগুলো তিনি গেয়েছেন সেগুলো হচ্ছে ‘ডেকোনা পিছু ডেকোনা’, ‘জীবনানন্দ হয়ে সংসারে আজও আমি’,‘চলে গেছে যে চলে যাবে সে’, ‘নিজেই নিজের কাছে গল্প বলে’, ‘আমি যেন এক রাত্রি’, ‘যেওনা গো হয় যদি কোন অনাসৃষ্টি’ এবং ‘হারানো দিনের স্মৃতি’। স্পেশাল শো’তে গান গাওয়া প্রসঙ্গে ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরী বলেন, ইসমাইলকে আমি খুব পছন্দ করি। আমার ব্যাপারে সবসময়ই সে তার সাধ্যমতো যথেষ্ট আন্তরিক। তো যিনি আমার প্রতি আন্তরিকতা নিয়ে এগিয়ে আসবেন তার অনুষ্ঠানে যেতে নিশ্চয়ই আমার ভাল লাগবে। দর্শকদেরও ভাল লাগবে আশা করি। আসছে ২৫শে সেপ্টেম্বর রাত ১১টায় এটিএন বাংলায় ‘ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরী স্পেশাল শো’ প্রচার হবে। এদিকে জি-সিরিজের ব্যানারে গত  বছরের শেষপ্রান্তে তার নতুন অ্যালবাম ‘ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরী’ প্রকাশ পায়। অ্যালবামে মোট নয়টি গান আছে যার সবক’টি তার নিজের সুর করা। ছয়টি গান তিনি নিজেই লিখেছেন। বাকি তিনটি গান লিখেছেন মুন্‌শী ওয়াদুদ, মনিরুজ্জামান মনির ও ফয়সাল আহমেদ।

Check Also

chowdhury jarafullah

জাহিদ হাসান-জাফরউল্লাহ শরাফতের মিউজিক ভিডিও

মিডিয়া খবর:- পহেলা জানুয়ারী ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে জাহিদ হাসান ও ধারাভাষ্যকর জাফরউল্লাহ শরাফতের মিউজিক …

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares