Home » টিভি নাটক » অন্য রকম এক তিশা
tisha-im

অন্য রকম এক তিশা

Share Button

ঢাকা:-

জনপ্রিয় অভিনেত্রী তিশা এবার সম্পূর্ণ অ্যাকশনধর্মী নাটক নিয়ে দর্শকদের সামনে আসছেন তিনি। বস্তির টেরর বিজলী চরিত্রে তাকে দেখা যাবে। ধারাবাহিকের নাম বিজলী। সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় নাটকটি ৮ সেপ্টেম্বর থেকে আরটিভিতে প্রচার হবে। 
ধারাবাহিকটির কাহিনিতে দেখা যাবে, রেলওয়ে বস্তি সংলগ্ন এলাকার ত্রাস হিসেবে পরিচিত বিজলী কালাগুণ্ডার একমাত্র কন্যা। সে বহুদিন ধরে দলবল নিয়ে এলাকায় একক রাজত্ব করে যাচ্ছে।
অন্যদিকে এলাকার অন্য সন্ত্রাসী গ্রুপ নইন্না বিজলীর একমাত্র প্রতিপক্ষ। দু’দলের কেউ কাউকে সহ্য করতে পারে না, একদল আরেক দলকে শেষ করার প্রতিযোগিতায় লিপ্ত। অন্যদিকে এলাকার রাজনীতি আর প্রভাবশালী নেতাদের বস্তির জায়গা দখল করে কারখানা নির্মাণকাজে বাধা দেয় বিজলী ও তার বাবা কালা গুণ্ডা। এই নিয়ে স্থানীয় সংসদ সদস্য, কমিশনার আর মন্ত্রীদের রোষানলে পড়ে যায় বিজলীরা। কিন্তু হঠাত্ই বিজলী একটা অতি সাধারণ ছেলের প্রেমে পড়ে যায়। 
এই নিয়ে বিজলীর দলের নান্টুর সঙ্গে মান-অভিমান থেকে অবিশ্বাসের জন্ম নেয়। তিশা বলেন, প্রথমবারের মতো এ ধরনের একটি নাটকে অভিনয় করেছি। আশা করছি দর্শক আমাকে অ্যাকশনধর্মী নাটকেও গ্রহণ করবেন। এ নাটকে লুকও কিছুটা বদলিয়েছি, যা দেখলেই দর্শক সহজেই বুঝতে পারবেন। 
তিশা ছাড়া নাটকটিতে আর অভিনয় করেছেন রওনক হাসান, আরফান নিশো, জ্যোতিকা জ্যোতি, সাব্বির আহম্মেদ, সুষমা সরকার, সোহেল খান, আরমান পারভেজ মুরাদ, মোশারফ হোসেন আবুল, উজ্জ্বল মাহমুদ।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares