Home » চলচ্চিত্র » নতুন রূপে অপু বিশ্বাস
apu

নতুন রূপে অপু বিশ্বাস

Share Button

ঢাকা:-

অবন্তি বিশ্বাস অপু ওরফে অপু বিশ্বাস বাংলাদেশের রূপালীপর্দার জনপ্রিয় নাম। ২০০৪ সালে আমজাদ হোসেনের “কাল সকালে” ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পন করেন। প্রথম সিনেমা দিয়ে দর্শকের নজর কাড়তে সক্ষম হন অপু বিশ্বাস। শাকিবের সাথে জুটি বেঁধে ২০০৬ সালে এফ আই মানিক পরিচালিত “কোটি টাকার কাবিন” ছবিতে প্রধান নায়িকা হিসেবে অভিনয় করে দর্শক গ্রহনযোগ্যতা পান। এরপর একে একে উপহার দেন হিট সব সিনেমা । কিন্তু কোন এক কারণে দীর্ঘ দিন ছিলেন রূপালী পর্দার বাইরে। তবে এবার হাজির হচ্ছেন পুরোপুরি নতুন রূপে।

APU-BIS

নিজেকে নতুন রূপে ঢেলে সাজাতে সর্বোতোভাবে সচেষ্ট অপু। নিজেকে নতুনভাবে চলচ্চিত্রের জন্য প্রস্তুত করেছেন তিনি। অভিনয়টাকে আরও উন্নত ও প্রানবন্ত করে তুলতে নিজের ছবিতে নিজেই ডাবিং এর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এতদিন ভক্তরা তার অভিনয় দেখতে পেলেও তার কন্ঠস্বর শোনা থেকে বঞ্চিত ছিল। ভক্তদের জন্যAPU-BIS-2 সুখবর হল এখন থেকে অপুর অভিনয়ের পাশাপাশি কন্ঠস্বর ও শুনতে পাবেন তারা। এ পর্যন্ত মুক্তি পাওয়া কোন ছবিতে তিনি কন্ঠ দেননি। তার হয়ে ডাবিং এর কাজটি করতো অন্য কেউ। ইতিমধ্যে ডাবিং এর কাজ শুরু করে দিয়েছেন তিনি। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, লম্বা বিরতির পর আমি নতুন করে চলচ্চিত্রে কাজ শুরু করেছি। চেষ্টা করছি ভালো অভিনয়ের। পাশাপাশি আমার মনে হয়েছে, ডাবিংয়ের কাজটি আমার নিজেরই করা উচিত। তাই ডাবিংটাকেও আয়ত্তে এনেছি। এখন থেকে আমার সব ছবিতে আমি নিজেই ডাবিং করবো।

দীর্ঘদিন পর মুক্তি পেতে যাচ্ছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস অভিনীত নতুন ছবি ‘ডেয়ারিং লাভার’। পহেলা বৈশাখকে সামনে রেখে ছবিটি মুক্তি পাচ্ছে ১১ এপ্রিল। অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ছবি ‘মাই নেম ইজ খান’। বদিউল আলম খোকন পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছিল গত বছরের ঈদ মৌসুমে। এরপর অপু অভিনীত নতুন কোনো ছবি আর মুক্তি পায়নি। দীর্ঘদিন অনুপস্থিত থাকার পর অবশেষে ‘ডেয়ারিং লাভার’ ছবির মাধ্যমে নতুন রূপে রুপালি পর্দায় ফিরছেন অপু বিশ্বাস।
চরিত্রের প্রয়োজনে ২৫ কেজি ওজন কমিয়েছেন বলেই জানিয়েছেন তিনি।
বদিউল আলম খোকন পরিচালিত ‘ডেয়ারিং লাভার’ ছবিতে অপুর বিপরীতে আছেন শাকিব খান। এসএম ফিল্মস ইন্টারন্যাশনাল প্রযোজিত এ ছবি নিয়ে দারুণ আশাবাদী অপু।

এ প্রসঙ্গে তাঁর ভাষ্য, ‘আশা করছি, রোমান্টিক কমেডিনির্ভর এই ছবিতে ভক্ত ও দর্শকরা আমাকে নতুন রূপে দেখার সুযোগ পাবেন। ছবির চরিত্রের প্রয়োজনে আমি প্রায় ২৫ কেজি ওজন কমিয়েছি। আমার বিশ্বাস, শাকিব খানকে নিয়ে আবারও একটি ব্যবসাসফল ছবি উপহার দিতে পারব।’‘ডেয়ারিং লাভার’ ছবির সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। কাহিনি লিখেছেন কমল সরকার।
নতুনত্ব সবাই ভালোবাসে। আর সিনেমার বেলায় তো এর কথাই নাই। ভিন্নধর্মী কাহিনী, নতুন নতুন মুখের অভিষেক এই সবইতো একটি সিনেমাকে ব্যবসা সফল করতে। আর তাই নিজের লুকে নতুনত্ব আনতেই অপু বিশ্বাসের ওজন কমানর প্রচেষ্টা।

APU-BISWAS-1

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares