Home » টিভি চ্যানেল » যমুনা না বসুন্ধরা কে এগিয়ে —-…..–
jamuna

যমুনা না বসুন্ধরা কে এগিয়ে —-…..–

Share Button

সরকার সর্বশেষ যে চ্যানেলগুলোর অনুমোদন দিয়েছে তার মধ্যে বসুন্ধরা গ্রুপের নিউজ টোয়েন্টিফোর অন্যতম। সংবাদভিত্তিক এই চ্যানেলটিকে বিশ্বমানের রূপ দেয়ার জন্য এরইমধ্যে কাজ শুরু করেছে বসুন্ধরা কর্তৃপক্ষ। এই মুহূর্তে চ্যানেলটির অবকাঠামোগত কাজ চলছে। ভবন নির্মাণও প্রায় শেষ পর্যায়ে। যন্ত্রপাতি আমদানি প্রক্রিয়া শুরু হয়েছে। আগামী জুন মাসে জনবল নিয়োগ শুরু করা যাবে বলে কর্তৃপক্ষ আশা করছে।

নিউজ টোয়েন্টিফোর চ্যানেলটির সার্বিক দায়িত্বে রয়েছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের ছেলে সায়েম সোবহান। সামনে থেকে তিনিই সবকিছুর নেতৃত্ব দিচ্ছেন। এরইমধ্যে তারা যমুনাসহ দেশের শীর্ষসারির চ্যানেলগুলোর দুর্বলতা খুঁজে বের করে নিজেদের চ্যানেলকে স্বয়ংসম্পূর্ণ করতে চাইছেন।যমুনার চেয়ে ভালো টেলিভিশন করতে চায় বসুন্ধরা গ্রুপ।

শোনা যাচ্ছে, যমুনা কর্তৃপক্ষ তাদের চ্যানেলে যে বিনিয়োগ করেছে তার চেয়ে দ্বিগুণেরও বেশি অর্থ বিনিয়োগ করছে বসুন্ধরা গ্রুপ। বিনিয়োগ থেকে শুরু করে অন্য সব ক্ষেত্রেই যমুনাকে ছাড়িয়ে যেতে চাইছে বসুন্ধরা।

শীর্ষপদে কয়েকজন সংবাদকর্মীকে নেবার মধ্য দিয়েই নিউজ টোয়েন্টিফোর কর্তৃপক্ষ তাদের জনবল নিয়োগ প্রক্রিয়া শুরু করবে। শীর্ষপদে যমুনার যা জনবল তাকে ছাপিয়ে যেতে চাইছে নিউজ টোয়েন্টিফোর। এই মুহূর্তে দেশের শীর্ষ এবং আলোচিত কয়েকজন সংবাদকর্মীকে কর্তৃপক্ষ নিজেদের করে পেতে চায়। এরইমধ্যে কয়েকজনের সঙ্গে তাদের কথা হয়েছে। সবাই আগ্রহ দেখালেও কর্তৃপক্ষ এক্ষেত্রে ভেবেচিন্তে এগোতে চাচ্ছেন।

Check Also

nausaba

বিডিং শো স্বপ্ন সদাইয়ে কাজী নওশাবা

মিডিয়া খবর:- আজ বৃহস্পতিবার রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিডিং শো ‘স্বপ্ন সদাই’। দর্শক …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares