Home » ইভেন্ট » ইমার ( EMMA) নির্বাচন
emma

ইমার ( EMMA) নির্বাচন

Share Button

ঢাকা:-

-: কাজী চপল :-

ফেসবুক ও ইমেইলে নির্বাচনের প্রচারণার পাশাপাশি ফোন করা এবং দেখা করে ভোট চাওয়া নিয়ে ব্যস্ত ইমার সদস্যগন। ইলেট্রনিক প্রচার মাধ্যমের মার্কেটিং বিভাগের কর্মীগন এই প্রথম নিজেদের একটি শক্তিশালী প্লাটফর্ম গঠন করতে যাচ্ছেন নির্বাচনের মাধ্যমে। ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি নির্বাচন করবেন ইমার ২১৭ জন ভোটার ৩০ আগষ্ট। পল্টনের রিপোর্টার্স ইউনিটে বেলা ১১ টা থেকে ৩ টা পর্যন্ত এই নির্বাচন সম্পন্ন হবে।

নির্বাচন নিয়ে প্রথম দিকে দুটি প্যানেলের কথা শোনা গেলেও ইমা নিয়ে যারা দীর্ঘদিন কাজ করছেন তারা বিষয়টিকে এরকম হতে দেননি। সবাই আন্তরিক ভাবেই দলাদলির বিষয়গুলিকে নিরুৎসাহিত করেছেন। সাধারণ ভোটারদের উদাত্ত আহবান রয়েছে তাদের ইচ্ছামত ভোট প্রয়োগ করার।

বিগত কিছুদিন ধরে বিভিন্ন বেসরকারী টেলিভিশনের মার্কেটিং বিভাগের কিছু কর্মী নিজেদেরকে সংগঠিত করার চেষ্টা করে আসছিলেন। তাদের ইচ্ছা ইমাকে ভবিষ্যতে শক্তিশালী সংগঠনে পরিনত করা।  গত ২১ মার্চ  ইমা একটি  ‍পিকনিকের আয়োজন করে যেখানে বিভিন্ন চ্যানেলের মাকেটিং বিভাগ থেকে কর্মীগন স্বতস্ফুর্ত ভাবে অংশগ্রহন করেছেন। মূলত সেই সফল পিকনিক থেকেই ইমাকে একটি পূর্ণাঙ্গ সংগঠনে পরিনত করার প্রয়োজনীয়তা সকলে অনুভব করেন। ইমার কয়েকজন ভোটারের সাথে কথা বলে জানা গেছে যারা ইমাকে নিয়ে এবং ইমাকে সংগঠিত করার কাজ দীর্ঘদিন ধরে করে আসছেন তাদেরকে এ নির্বাচনে মূলায়ন করার সম্ভাবনা রয়েছে।

ইমার সদস্যদের চাকরীসহ নানা  ক্ষেত্রে সমস্যা, বিপদে আপদে এগিয়ে আসা, নিজেদের মধ্যে সৌহার্দ্য বৃদ্ধি, পারস্পারিক সহমর্মিতা সমঝোতা, কর্ম উদ্দীপনা সৃষ্টি, চ্যানেলে চ্যানেলে নিজেদের স্বার্থরক্ষা সহ নানাবিধ বিষয়ে নজির সৃষ্টি করতে চায় ইমা। ৩০ আগস্ট নির্বাচিত কমিটির উপর বর্তাবে এ সকল গুরুদায়িত্ব।

ইমা সম্পর্কিত মিডিয়া খবরের আরো সংবাদ-

ইমা’র নির্বাচন নিয়ে তোড়জোড়

ইলেকট্রনিক মিডিয়ার মার্কেটিং কর্মীদের পিকনিক

 

Check Also

মিম

লাক্সের ব্রান্ড অ্যাম্বাসাডর বিদ্যা সিনহা মিম

মিডিয়া খবর :- মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন। সম্প্রতি গুলশানে …

ucb

ইউসিবি ব্যাংকের বিজ্ঞাপনের ছবি নিয়ে বির্তক

মিডিয়া খবর:- বাংলাদেশে ব্যাংকিং সেক্টরে ব্রান্ডিং এর কাজ কর্ম গুলো সত্যি দুঃখজনক। একটি ভারতীয় ইন্সুরেন্স প্রতিষ্ঠানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares