Home » টেলিভিশন » আবারো নাজমুল আশরাফ আলোচনায়, এসএটিভির লেট এডিশনে এখন
LATE-EDITION

আবারো নাজমুল আশরাফ আলোচনায়, এসএটিভির লেট এডিশনে এখন

Share Button

ঢাকা, ২৭ মার্চ:

নাজমুল আশরাফের পরিকল্পনা এবং উপস্থাপনায় চ্যানেল ওয়ানের  টকশো নির্বাচিত খবর   ২০০৭ সালের প্রথম দিকে ভীষণ আলোড়ন তুলেছিলো ।

সংবাদ পর্যালোচনাভিত্তিক টকশো’র ধারণাই পাল্টে দেন তিনি। আলোচ্য বিষয়ের তাত্বিক আলোচনা আর চমৎকার উপস্থাপনার জন্য ‘নির্বাচিত খবর’ দর্শকপ্রিয়তা পায় নির্বাচিত খবর এবং গ্রহণযোগ্যতা পান নাজমুল আশরাফ নিজে। খুব দ্রুতই জনপ্রিয় অনুষ্ঠানে পরিণত হয় ‘নির্বাচিত খবর’।

চার বছর আগে চ্যানেল ওয়ান বন্ধ হয়ে গেলে সেভাবে তাকে টকশো উপস্থাপনায় দেখা যায়নি। মাঝখানে কয়েকদিন একুশে টিভি’র ‘একুশে রাত’ উপস্থাপনা করেন। তবে সেটিও উল্লেখ করার মতো নয়। তাই বলা যায়, চার বছর পর ফের টকশো উপস্থাপনায় ফিরে এলেন নাজমুল আশরাফ। ২৬ মার্চ  থেকে তিনি শুরু করলেন সময়ে জনপ্রিয় টকশো এসএটিভি’র ‘লেট এডিশন’-এর উপস্থাপনা। চলতি মাসেই এসএটিভিতে তিনি যোগ দিয়েছেন বার্তাপ্রধান হিসেবে। এতদিন ‘লেট এডিশন’ উপস্থাপনা করে আসছেন এসএটিভি’র প্রধান বার্তা সম্পাদক সায়ফুল হুদা এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম। এবার এই দলে যোগ দিলেন নাজমুল আশরাফ।
এমনিতেই প্রচার শুরুর পর থেকেই দর্শকমনে নিজস্ব একটি জায়গা করে নেয় ‘লেট এডিশন’। এবার এই অনুষ্ঠানটির সঞ্চালনার টিমে নাজমুল আশরাফ যোগ দেয়ায় এটি আরো ভালো অবস্থানে যাবে বলেই বিশ্বাস এসএটিভি’র বার্তা বিভাগের কর্মীদের।
প্রথম দিনেই  (২৬ মার্চ, সম্প্রচার শুরু রাত সাড়ে ১১টায়) স্বাধীনতার ৪৩ বছরে বাংলাদেশের নানা অর্জন নিয়ে অতিথিদের সঙ্গে আলোচনা করেন নাজমুল আশরাফ। আলোচনার বিষয় ছিলো ‘৪৩ বছরের রাজনীতি, অর্থনীতি ও সংস্কৃতি’।
নাজমুল আশরাফের সঙ্গে আলোচনায় ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, শিল্পকলা একাডেমীর মহাপরিচালক লিয়াকত আলী লাকি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সমাজতত্ত্ববিদ অধ্যাপক সলিমুল্লাহ খান ও অর্থনীতিবিদ ও গবেষক ড. বিনায়ক সেন ।
অনেকদিন পর নাজমুল আশরাফের এই সক্রিয় উপস্থাপনা মিডিয়ার কর্মীগনের মধ্যে আলোচিত বিষয়।

 

Check Also

bangladesh-police

অনলাইনে মিলবে পুলিশ ক্লিয়ারেন্স

মিডিয়া খবর :- চালু হল অনলাইনে পুলিশ ক্লিয়ারেন্স। অনলাইন পুলিশ ক্লিয়ারেন্স সেবাটি গত ১ জানুয়ারি সিলেটে …

পলো’ বাওয়া

পলো বাওয়া উৎসবে শতশত মানুষ

মিডিয়া খবর :- কনকনে শীত উপেক্ষা করে বার্ষিক ‘পলো’ বাওয়া উৎসবে যোগ দিলেন শত শত সৌখিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares