Home » চলচ্চিত্র » শখ-নিলয়ের ছবি ‘অল্প অল্প প্রেমের গল্প’
shokh-miloy

শখ-নিলয়ের ছবি ‘অল্প অল্প প্রেমের গল্প’

Share Button

ঢাকা:-

আগামী ২৯ আগস্ট দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে শখ-নিলয় জুটির প্রথম ছবি ‘অল্প অল্প প্রেমের গল্প’। ছবিটি পরিচালনা করেছেন সানিয়াত হোসেন। এটি তার প্রথম চলচ্চিত্র। প্রথম সপ্তাহে অন্তত একশত সিনেমা হলে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানান নির্মাতা। 
 
ছবিটি নিয়ে নায়ক নিলয় জানান, এটি আমার তৃতীয় ছবি। শখের সাথে এর আগে নাটকে অভিনয় করলেও সিনেমায় এই প্রথম কাজ করলাম। ছবিটির শ্যুটিং শুরু হয়েছিলো ২০১২ সালে। চমৎকার প্রেমের গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। আশা করি ছবিটি সবার ভালো লাগবে।
 
নির্মাতা সানিয়াত বললেন, এটি আমার প্রথম চলচ্চিত্র। তাই প্রেমটা অনেক বেশি দিয়েছি কাজটা করতে গিয়ে। বলা যায় নতুন সময়ের প্রেমের গল্প বলতে চেয়েছি আমার ছবিটিতে।  প্রেমের গল্পের নতুন দিনের ছবিও বলা যায় এটাকে। আশা করছি ছবির গান, দৃশ্যপট, গল্প, অভিনয় সব কিছুই ভালো লাগবে দর্শকদের। কেউ হতাশ হয়ে বাড়ি ফিরবেন না এইটুকু বলতে পারি।  

রোমান্টিক কমেডিনির্ভর কর্মাশিয়াল এই ছবির গল্পে দেখা যাবে, মিশা নামকরা কিলার। তার কাজ টাকার বিনিময়ে কিডন্যাম্প ও খুন করা। ঘটনাচক্রে নিলয়কে কিডন্যাপ করে সে। সেই সূত্র ধরে ছবির গল্প সামনে এগোতে থাকে। এক পর্যায় ভিলেন ও নায়কের কিছু বিষয় ফাঁস হয়ে যায়। নায়ক সেখান থেকে পালানোর চেষ্টা করে। কিন্তু পারে না। পালানোর বিষয়টি বুঝতে পেরে নিলয়কে মারধর করে মিশা। একসময় নিলয় মিশাকে নিজের জীবনের গল্প বলে। গল্পের মধ্য থেকে রোমান্টিক প্রেমের কাহিনী বের হয়ে আসে। ভিলেনের অদ্ভুত পরিবর্তনের কারণে ছবির নামের সার্থকতা বেরিয়ে আসে। 
প্রযোজনা প্রতিষ্ঠান শুগার প্রডাকশনস এর প্রথম চলচ্চিত্র ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবিটি গত ২৫ মে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায়।

ছবিটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শম্পা রেজা, কাবিলা, শহিদুল আলম সাচ্চু, আন্না, হৃদি, শামীম প্রমুখ। প্রযোজনায় সুগার প্রডাকশন।

আগাম ২৯ আগস্ট   ঢাকাসহ সারা দেশের ১০০টি হলে মুক্তি পাবে।

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares