Home » ইভেন্ট » ইমা’র নির্বাচন নিয়ে তোড়জোড়
emma

ইমা’র নির্বাচন নিয়ে তোড়জোড়

Share Button

ঢাকা:-

-: কাজী চপল :-

আগামী ৩০ আগষ্ট পল্টনে রিপোর্টাস ইউনিটে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইলেকট্রনিক্স মিডিয়ার বিপনন কর্মীদের সংগঠন ইমা’র (EMMA) নির্বাচন। ইমা- ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এ্যাসোসিয়েশন মুলতঃ ইলেকট্রনিক প্রচার মাধ্যমের বিপনন কর্মীদের একমাত্র সংগঠন। এতদিন একটা এ্যাডহক কমিটির মাধ্যমে সংগঠিত হলেও এবারই সর্বপ্রথম নির্বাচনের মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি গঠিত হবে।এবার মোট ভোটার ২১৭ জন।ইতোমধ্যে ৭Shohidul-islam জন নির্বাহী সদস্য ও দপ্তর সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বিভিন্ন টিভি চ্যানেলের সামনের স্থানগুলোতে পোস্টার সাটাঁ হচ্ছে, ফেসবুকে চলছে জোর প্রচারণা।

নির্বাচনটি পরিচালনা করার জন্য ৫ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। কমিটির সদস্যগন হলেন- এটিএন নিউজের ইফতেখার আহমেদ, সময় টিভির ফয়সাল মোহাম্মাদ উল্লা, এনটিভির অসীম দাস, একাত্তর টিভির এম ডি কামরুজ্জামান এবং বাংলাভিশনের মোহাম্মাদ আলম খান।ranjan-kumar-dutta

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মাছরাঙা টেলিভিশনের হেড অফ মার্কেটিং শহীদুল ইসলাম এবং এন টিভির হেড অফ মার্কেটিং রঞ্জন কুমার দত্ত।

৩টি সহসভাপতি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন জিটিভির হেড অফ মার্কেটিং মনিরুল ইসলাম মনি, ডিজিএম মার্কেটিং, একুশে টিভি কাজী শামীম মেহেদী, ডিজিএম বৈশাখী টিভি সজল কুমার সাহা, ডিজিএম এটিএন বাংলা শফিক আল ইসলাম এবং এজিএম ইনচার্জ বিজয় টিভি এএইচ রাজু।

গুরুত্বপুর্ন সধারন সম্পাদক পদের জন্য লড়ছেন ডিজিএম বৈশাখী টিভি আনিসুর রহমান তারেক ও ম্যানেজার এটিএন বাংলা প্রদীপ কুমার পাল।

যুগ্ম সম্পাদক ২ টি পদের জন্য লড়ছেন ৪ জন। চ্যানেল ২৪ এর বুরহান উদ্দিন নয়ন, সময় টিভির শরীফুল ইসলাম ৭১ টিভির শিবলী সাদিক এবং এটিএন নিউজের মিনহাজ উদ্দিন।

সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সময় টিভির হাফিজুর রহমান এবং এস এ টিভির খন্দকার মুরাদুল হক। কোষাধ্যাক্ষ পদে লড়াই করছেন জিটিভির রাকিব রায়হান, এটিএন নিউজের হারুনার্ রশিদ। ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক পদের জন্য যুদ্ধ করবেন বৈশাখী টিভির রাশেদ সীমান্ত, মাইটিভির রফিকুর রহমান মজুমদার ও এটিএন নিউজের মাহবুব হাসান।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে লড়ছেন মোহনা টিভির ইলিয়াস হোসেন ও একাত্তর টিভির আহমেদ মুহসিন। মহিলা সম্পাদক পদে মাইটিভির পারভিন ফেরদৌস পপি ও এসটিভির সোহানা ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সাতজন নির্বাহী সদস্যগন হলেন  এটিএন নিউজের মো আল আমিন খান, এটিএন বাংলার আবদুল মালেক, ইসলামিক টিভির মো তৌহিদুল ইসলাম, এসএটিভির মো: জহিরুল ইসলাম, মোহনাটিভির আবদুস সামাদ সোহাগ, বিজয়টিভির নজরুল ইসলাম বাবুল এবং জিটিভির শাহেনুল হক। দপ্তর সম্পাদক পদে একুশে টিভির শহিদুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বেসরকারী স্যাটেলাইট টেলিভিশনের প্রাণভোমরা মার্কেটিং কর্তা ব্যক্তিগন যখন বাংলাদেশে এই প্রথমবারের মত সুসংগঠিত হতে চলেছেন তখন তা অবশ্যই কিছুটা গুরুত্ববহন করে, মিডিয়ার সকলের আগ্রহ এখন এদিকে।

কেমন হবে ইমার পথচলা ভবিষতই তা বলে দেবে। কারা হবেন বিজয়ী তার জন্যে ৩০ অগাস্ট পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।

Check Also

মিম

লাক্সের ব্রান্ড অ্যাম্বাসাডর বিদ্যা সিনহা মিম

মিডিয়া খবর :- মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন। সম্প্রতি গুলশানে …

ucb

ইউসিবি ব্যাংকের বিজ্ঞাপনের ছবি নিয়ে বির্তক

মিডিয়া খবর:- বাংলাদেশে ব্যাংকিং সেক্টরে ব্রান্ডিং এর কাজ কর্ম গুলো সত্যি দুঃখজনক। একটি ভারতীয় ইন্সুরেন্স প্রতিষ্ঠানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares