Home » টিভি নাটক » ভিটামিন-টি : গত ঈদের সেরা টিভি আকর্ষণ
vitamin-t

ভিটামিন-টি : গত ঈদের সেরা টিভি আকর্ষণ

Share Button

ঢাকা:-

এয়ারটেল নিবেদিত টেলিছবি ‘ভিটামিন-টি’র গল্পে তরুণ প্রজন্মের স্বপ ও আনন্দ-বেদনা ফুটে উঠেছে।  বুলবুল, সায়েম, রকি, তানিশা এবং মিথিলা- এরা সবাই একই বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের ছাত্র-ছাত্রী। শেষ সেমিস্টারের শেষ পরীক্ষারVitamin-t-2 জন্য কলেজের সামনে অপেক্ষা করছে সায়েম, রকি vitamin-t-5আর তানিশা। সহপাঠী বুলবুলের জন্য অপেক্ষা করছে তারা। ফোনে বুলবুলকে ক্রমাগত চেষ্টা করে যাচ্ছে চারজন। কিন্তু বুলবুলের কোনো খোঁজ নেই। সে ঘুমাচ্ছে। হুট করে ঘুম ভেঙ্গে দেখে সময় নেই! দে দৌড়। অনেক চেষ্টার পর একটা সিএনজি পায় সে। হঠাৎ সিএনজির মধ্যে রাখা এক ব্যাগে অনেক টাকা পায়। এই সংবাদে পরীক্ষা বাদ দিয়ে অন্য বন্ধুরা হাজির হয় বুলবুলের বাসায়। গুনে দেখে দশ লাখ টাকা।
পাঁচ বন্ধু চিন্তায় পড়ে যায়, কী করবে এই টাকা দিয়ে! শপিং আর মটরবাইক কিনে সব টাকা প্রায় শেষ করে তারা। তখনই হাজির হয় জব্বার ভাই [তারিক আনাম খান] নামে এক মলম পার্টির মাস্তান। সে তার টাকা ফেরত চায়। শুরুতে তারা ব্যাপারটি পাত্তা না দিলেও জব্বার ভাইয়ের ভয়ে একপর্যায়ে টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেয়। কিন্তু খরচ করা টাকা ঠিকমত তুলতে না পারায় বন্ধুরা বেশ ঝামেলার মধ্যে পড়ে।
জব্বার ভাইয়ের ভয়ে পাঁচবন্ধু কক্সবাজার যায়। কিন্তু সেখানেও হাজির হয় জব্বার ভাই। তুলে নিয়ে যায় সায়েমকে। সায়েমকে উদ্ধার করে নিয়ে আসে বন্ধুরা। এমন উত্তেজনা ও আনন্দেপুর্ণ গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘ভিটামিন টি’। নাটকটি প্রচারের আগেই নানা প্রvitamin-t-4চারণায় দর্শকদের মধ্যে টেলিছবিটি নিয়ে প্রচুর প্রত্যাশা তৈরি হয়। চিত্রনাট্য আর সংলাপের নতুনত্ব, কাহিনীতে কৌতুহল ও চমক এবং লোকেশনের দারুণ বৈচিত্র্যের কারণে টেলিছবিটি দর্শক প্রত্যাশা পুরোপুরি পুরণ করেছে, বলা যায়।
তারিক আনাম খানের অভিনয় ছিল অসাধারণ। টেলিভিশন বা চলচ্চিত্রে সংলাপবিহীন চরিত্রও বেশ গুরুত্বপুর্ণ। এখানে জব্বারের সহকারী হিসেবে যারা অভিনয় করেছেন তাদের সেভাবেই পাওয়া গেল।
মিশু সাব্বির তার স্বভাবসুলভ সুঅভিনয় করেছেন। অন্যদিকে ইউটিউভ বেবি সালমানের অভিনয় ভালো ছিল। বে চরিত্রটি নিয়ে আরও ভাবা প্রয়োজন ছিল। এই টেলিছবিতে সবচেয়ে প্রাণবন্ত লেগেছে সায়েমের অভিনয়। তাকে দেখে মনে হয়নি তিনি অভিনয় করছেন। চলচ্চিত্র অভিনেত্রী  পিয়াকে সুন্দরভাবে টেলিছবিতে উপস্থাপন করা হয়েছে। চরিত্রের পোশাক নির্বাচন ছিল চমৎকার।
সবমিলিয়ে টানটান গল্প, সুঅভিনয়, আকর্ষনীয় সংলাপ আর নির্মাণের বৈচিত্র্যে ভিটামিন টি ছিল গত ঈদের সেরা আকর্ষণটেলিছবিটি পরিচালনা করেছেন সাফায়েত মনসুর রানা। নির্মাণে তার পরিমিতিবোধ ও বুদ্ধিদীপ্ততা প্রশংসা করার মতো। এয়ারটেল এর মতো একটি শীর্ষ মোবাইল অপারেটর ভিটামিন টি এর মতো উঁচুমানের টেলিছবি তৈরি করে তরুণ প্রজন্মের দর্শকদের মধ্যে বিশেষ সাড়া ফেলেছে।

Check Also

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares