Home » টিভি চ্যানেল » ছাঁটাই আতঙ্কে যমুনার কর্মীরা

ছাঁটাই আতঙ্কে যমুনার কর্মীরা

Share Button

ঢাকা:-

 ছাঁটাই আতঙ্কে ভুগছেন যমুনার কর্মীরা।  এরইমধ্যে সরিয়ে দেয়া হয়েছে মার্কেটিং বিভাগের প্রধানকে। বুধবার চ্যানেলটির প্রধান নির্বাহী কর্মকর্তাও পদত্যাগ করেছেন বলে শোনা যাচ্ছে।

কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে না পারায় মার্কেটিং প্রধান মনওয়ারুল ইসলামকে সরানোর পর থেকেই সবাই নড়েচড়ে বসেন। ঈদ উপলক্ষে বামবা’র কনসার্ট নিয়ে দারুণ হতাশ যমুনা কর্তৃপক্ষ। এ অনুষ্ঠান কাঙ্খিত ব্যবসা পায়নি চ্যানেলটি। এর মূল উদ্যোক্তাদের অন্যতম ছিলেন মনওয়ারুল ইসলাম। সঙ্গে ছিলেন অনুষ্ঠান প্রধান সুপণ রায়। ব্যাপক আর্থিক ক্ষতির বিষয়টি কর্তৃপক্ষ মেনে নিতে পারেনি। আর এ কারণেই মার্কেটিং প্রধানকে পদত্যাগে বাধ্য করা হয়।

এদিকে, কর্মীদের পক্ষ নিয়ে কাজ করায় চ্যানেলটির প্রধান নির্বাহী কর্মকর্তা আবু আলম শহীদ খানের ওপর অনেকদিন থেকেই ক্ষুব্ধ ছিল কর্তৃপক্ষ। গত ঈদে কর্মীদের বোনাস বিষয়ে কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্কের চরম অবনতি ঘটে তার। কর্তৃপক্ষ কর্মীদের বোনাসের পক্ষে ছিল না। কিন্তু প্রধান নির্বাহী কর্মকর্তার অনড় অবস্থানের কারণে শেষ পর্যন্ত ২৫ শতাংশ বোনাস দিতে রাজি হয় কর্তৃপক্ষ। 
চ্যানেলটির উপদেষ্টা সায়মন ড্রিংও পরিস্থিতির সঙ্গে খাপ খাওয়াতে পারছেন না। তিনি এখন ছুটিতে বাংলাদেশর বাইরে আছেন বলে জানিয়েছে যমুনা সূত্র। তবে, তিনি আর নাও ফিরতে পারেন বলে শোনা যাচ্ছে।

এদিকে, ‘অপ্রয়োজনীয়’ কর্মীর একটি তালিকা করে তাদের বাদ দেবার একটি প্রক্রিয়া শুরুর কথা জানতে পেরে আতঙ্কগ্রস্ত হয়ে উঠেছেন কর্মীরা। অন্যন্য চ্যানেল থেকে কয়েকগুণ বেশি বেতনে যোগ দেয়া কর্মীরাই এ তালিকায় রয়েছেন বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

 

 

 

 

 

 

 

 

;-

Check Also

বাংলাভিশনের পরিচালক হলেন ব্যবস্থাপনা পরিচালক

মিডিয়া খবর:- বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাভিশনের প্রতিষ্ঠাকাল থেকেই অন্যতম পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে …

যমুনা টিভির প্রথম বর্ষপূর্তি

মিডিয়া খবর:- এক বছর পূর্ণ করল যমুনা টেলিভিশন। ২০১৪ সালে ৫ এপ্রিল আনুষ্ঠানিক সম্প্রচার শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares