Home » অনুষ্ঠান » একাত্তরের টকশো থেকে উঠে গেলেন দিলারা চৌধুরী
dilara

একাত্তরের টকশো থেকে উঠে গেলেন দিলারা চৌধুরী

Share Button

ঢাকা:-

রাজনৈতিক সহিংসতা বন্ধ হবে? এমন প্রশ্ন নিয়ে শনিবার রাতে ৭১ সংযোগ লাইভ অনুষ্ঠান চলাকালে সেখান থেকে উঠে চলে গেছেন রাষ্ট্রবিজ্ঞানী অধ্যাপক দিলারা চৌধুরী। যাওয়ার আগে তিনি বলেন, “৭১ টেলিভিশনে কোনো ভদ্রলোক, কোনো একাডেমিশিয়ান এখানে কোনো আলোচনায় অংশ নিতে আসতে পারে না।”

এর আগে, একই টকশোতে নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের মধ্যেও উত্তপ্ত বাক্য বিনিময় হয়। শনিবার টকশোর এক পর্যায়ে দিলারা চৌধুরী দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তকে উদ্দেশ্য করে বলেন, এমন সমস্ত লোক এখনও ক্ষমতায় আছেন আওয়ামী লীগে, তারা মোশতাকের ক্যাবিনেটের সদস্য ছিলেন। তাদের কথা বলেন, যে তারা মুক্তিযুদ্ধের বিরুদ্ধে, পারবেন তাদের নাম বলতে? এমন প্রশ্নের জবাবে শ্যামল বলেন, অবশ্যই আছে। দিলারা ফের তাকে তাদের নাম বলতে বললে শ্যামল দত্ত হেসে বলেন, আমিতো ইয়াহিয়া ক্যাবিনেটে কারা ছিল তাদের নামও বলব আপা…

দিলারা চৌধুরী বলেন, হ্যাঁ, ইয়াহিয়া ক্যাবিনেটে আমার হাজব্যান্ড ছিল। এরপর তিনি বলেন, আমি বলেছি, যে সমস্ত সদস্যরা মোশতাকের ক্যাবিনেটে ছিল তাদের নাম বলেন। তার সঙ্গে ইয়াহিয়ার ক্যাবিনেটের সদস্যদের নাম বলার কী সম্পর্ক আছে?  এক পর্যায়ে ড. দিলারা চৌধুরী বলেন, ৭১ টেলিভিশনে কোনো একাডেমিশিয়ান, কোনো ভদ্রলোক আলোচনায় অংশ নিতে আসতে পারে না।  ৭১ টেলিভিশনের দায় সম্পর্কে সঞ্চালক জিজ্ঞেস করলে দিলারা চৌধুরী বলেন, একাত্তর টেলিভিশনের উপস্থাপকের রোল তো মডারেট করা। মডারেট করতে গিয়ে অনেককে অনেক কিছু চান্স দিয়ে দিচ্ছেন।

এরপর একপেশে অনুষ্ঠান পরিচালনার অভিযোগ এনে লাইভ টকশো থেকে বের হয়ে আসেন। স্টুডিও থেকে দিলারা চৌধুরী বের হয়ে গেলে উপস্থাপক শাকিল আহমেদ বলেন, আমার মনে হয় বিরতিতে যাওয়া ছাড়া .. ধন্যবাদ আমরা একটা বিরতির পর ফিরে আসছি। বিরতির পর উপস্থাপক শাকিল আহমেদ দিলারা চৌধুরীকে ছাড়াই বাকি দুই অতিথি শ্যামল দত্ত ও অধ্যাপক মেজবাহ কামালকে নিয়ে অনুষ্ঠান চালিয়ে যান।

Check Also

nausaba

বিডিং শো স্বপ্ন সদাইয়ে কাজী নওশাবা

মিডিয়া খবর:- আজ বৃহস্পতিবার রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিডিং শো ‘স্বপ্ন সদাই’। দর্শক …

khude-ganraj

ক্ষুদে গানরাজের অডিশন

মিডিয়া খবর:- আগামী ২৩ ডিসেম্বর ‘ক্ষুদে গানরাজ’ ১৬ এর ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অডিশন চ্যানেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares