Home » রেডিও » এফ এম এফ এম এর অন্যরকম যুদ্ধ
asian red

এফ এম এফ এম এর অন্যরকম যুদ্ধ

Share Button

ঢাকা,২৬ মার্চ:-

মহান স্বাধীনতা দিবসে এই সময়ের সবচেয়ে আলোচিত দুই এফ এম রেডিও ঢাকা এফ এম ও এশিয়ান রেডিওর মধ্যে হয়ে গেলো এক অন্যরকম যুদ্ধ। তবে এই যুদ্ধ ছিলো ক্রিকেট যুদ্ধ। প্রথম বারের মত ঢাকা এফ এম ও এশিয়ান রেডিওর মধ্যে টি২০ ম্যাচে এশিয়ান রেডিও ৭ উইকেটের বিশাল জয় অর্জন করে।

মহাখালি টি এন্ড টি মাঠে খেলা শুরু হয় নির্ধারিত সময়ের বেশ কিছু পরে। টসে জিতে ঢাকা এফ এম ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ২য় ওভারের ৩য় বলে প্রথম আঘাত হানে এশিয়ান রেডিওর দলনেতা ও ফাস্ট বোলার আর, জে রাজু, ঢাকা এফ এম এর মামুন শুন্য রানে বিদায় নেন। আর এখান থেকেই শুরু, এর পর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ঢাকা এফ এম। ঢাকা এফ এম এর কোন ব্যাটসম্যানই দুই অংকের ঘরে পৌছাতে পারেনি। এক মাত্র ইন্তেজার সবচেয়ে বেশি ৯রান করেন। এছাড়া, আরজে ফাহিমের ব্যাট থেকে আসে ৮ রান। ঢাকা এফ এম ১২.৫ ওভারে ৩৩রানে সবকটি উইকেট হারায়। এশিয়ান এর আর,জে রাজু ৯রান দিয়ে ৪টি উইকেট নেয়।

৩৩ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৪.৫ ওভারে এশিয়ান রেডিওর তাদের ৩টি উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। খেলা শেষে ঢাকা এফ এম এর দলনেতা ইন্তেজার বলেন, যোগ্য দল হিসাবে এশিয়ান জিতেছে, তাদের অভিনন্দ, আগামীতে আমরা পূর্ণ প্রস্তুতি নিয়ে আবার খেলবো। এশিয়ানের দলনেতা  আর, যে রাজু বলেন আমরা চেষ্টা করেছি ভালো খেলতে, তবে এখনো উন্নতির অনেক জায়গা আছে, সামনে প্রায় সব গুলো মিডিয়ার সাথেই আমাদের খেলা আছে আশা করি জয়ের এই ধারা আমরা ধরে রাখতে পারবো। ম্যান আব দা ম্যাচ হয়েছেন এশিয়ানের আরজে রাজু।

Check Also

indira-mujib-sign

‘রেডিও রেকর্ড’ বাংলাদেশকে উপহার দিল আকাশবাণী

মিডিয়া খবর :- রেডিও বাংলাদেশ ৷ প্রথমে, আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি। আর তার …

rediobg.24.com-1

পরীক্ষামূলকভাবে চালু হল রেডিওবিজি২৪.কম

মিডিয়া খবর :- বাংলাদেশের সংগীতের যাদুঘর হিসেবেই পরিচিতি পেয়েছিল রেডিওবিজি২৪.কম। তারপর হঠাৎ ছন্দপতন। দীর্ঘদিন বন্ধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares