Home » টিভি চ্যানেল » কেবল টিভির সংযোগ ফি পুনর্নির্ধারণ
rece

কেবল টিভির সংযোগ ফি পুনর্নির্ধারণ

Share Button

সারা দেশের কেবল টিভি গ্রাহকদের জন্য মাসিক সংযোগ ফি এবং ফিল্ড অপারেটরদের খরিদ মূল্য পুনর্নির্ধারণ করা হয়েছে। তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ পুনর্নির্ধারণের কথা জানানো হয়।

হাইকোর্ট বিভাগ কর্তৃক প্রদত্ত আদেশ বাস্তবায়নের জন্য কেবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন ২০০৬’ এর ধারা ১৭ (৭) এবং কেবল্ টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা ও লাইসেন্সিং বিধিমালা ২০১০ এর বিধি ৭ এ প্রদত্ত ক্ষমতাবলে এ হার পুনঃনির্ধারণ করা হয় বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

পুনঃনির্ধারিত হার অনুযায়ীঃ  ন্যূনতম ১০টি পে-চ্যানেলসহ মোট ৩০টি চ্যানেল প্রদর্শনের জন্য গ্রাহকপ্রতি সংযোগ ফি  সর্বোচ্চ ১৫০ টাকা ও ফিল্ড অপারেটরদের খরিদ মূল্য প্রতি গ্রাহক সংযোগের জন্য মাসিক ৫০টাকা।

ন্যূনতম ১৫টি পে-চ্যানেলসহ মোট ৪০টি চ্যানেল প্রদর্শনের জন্য গ্রাহক প্রতি সংযোগ ফি সর্বোচ্চ ২০০ টাকা ও ফিল্ড অপারেটরদের খরিদ মূল্য প্রতি গ্রাহক সংযোগের জন্য মাসিক ৬০ টাকা।
ন্যূনতম ২০টি পে-চ্যানেলসহ মোট ৫০টি চ্যানেল প্রদর্শনের জন্য গ্রাহক প্রতি সংযোগ ফি সর্বোচ্চ ২৫০ টাকা ও ফিল্ড অপারেটরদের খরিদ মূল্য প্রতি গ্রাহক সংযোগের জন্য মাসিক ৮০ টাকা।
ন্যূনতম ২৫ টি পে-চ্যানেলসহ মোট ৬০টি বা তদুর্ধ্ব চ্যানেল প্রদর্শনের জন্য গ্রাহক প্রতি সংযোগ ফি সর্বোচ্চ ৩০০ টাকা ও ফিল্ড অপারেটরদের খরিদ মূল্য প্রতি গ্রাহক সংযোগের জন্য মাসিক ১০০ টাকা।

উল্লেখ্য, প্রজ্ঞাপন কেবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা ও লাইসেন্সিং বিধিমালা, ২০১০’ এর বিধিমালার ৪নং তফসিলে প্রতিস্থাপিত হবে।

Check Also

nausaba

বিডিং শো স্বপ্ন সদাইয়ে কাজী নওশাবা

মিডিয়া খবর:- আজ বৃহস্পতিবার রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিডিং শো ‘স্বপ্ন সদাই’। দর্শক …

media unity

দ্বন্দের অবসান, মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের

মিডিয়া খবর :- নিজেদের মধ্যেকার ঝগড়া মিটিয়ে নিলেন চ্যানেল মালিকগন। শনিবার ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares