Home » প্রোফাইল » ন্যান্সির আত্মহত্যার চেষ্টা
nancy

ন্যান্সির আত্মহত্যার চেষ্টা

Share Button

ঢাকা:-

আত্মহত্যার চেষ্টা করলেন হালের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। শনিবার সন্ধ্যা ৭টার দিকে নেত্রকোনায় নিজ বাড়িতে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েnancy-2 আত্মহত্যারচেষ্টা করেন ন্যান্সি। পরিবারের সদস্যরা টের পেয়ে হাসপাতালে নিয়ে যায়।

তার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ক্যারিয়ারের উত্থান-পতন ও পারিবারিক নানা টানাপোড়েনে হতাশ হয়ে আত্মহত্যার চেষ্টা করেন আলোচিত এই সঙ্গীতশিল্পী। 

এদিকে, কেন এবং কী কারণে ন্যান্সি এভাবে আত্মহত্যার চেষ্টা চালান তা সম্পর্কে সাংবাদিকদের কোন তথ্য দেয়নি ন্যান্সির স্বজনরা।   

কেন ন্যান্সি আত্মহত্যার চেষ্টা করেছে এ বিষয়টি জানতে চাইলে তাঁর স্বজনরা সাংবাদিকদের এড়িয়ে যান। ন্যান্সির স্বামী ময়মনসিংহ পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা নাজিমুজ্জামান জায়েদ জানান, আমি নিজেও জানি না কেন এ ঘটনা ঘটেছে।’ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জাকির হোসেন শনিবার রাত ৯ টায় সাংবাদিকদের জানান, জরুরি বিভাগে আসার পর ন্যান্সি আমাকে জানিয়েছেন শনিবার দুপুরে সে ব্রোমাজিপাম গ্রুপের ৪০ টি জিওনিল ট্যাবলেট খান। এর প্রায় এক ঘন্টা পর আরো ২০ টি ল্যাক্সিল ট্যাবলেট খান।

দিকে নেত্রকোনার স্থানীয় সূত্র জানায়, ২০১২ সালে প্রথম স্বামী ব্যবসায়ী আবু সাঈদ সৌরভের সঙ্গে বিচ্ছেদের পর গত বছর ৪ঠা মার্চ ময়মনসিংহ পৌরসভার কর্মচারী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে বিয়ে হয় ন্যান্সির। নিকটাত্মীয় সূত্রে জানা গেছে, গেল এক বছর ধরেই ন্যান্সি চরম দুঃসময় পার করছিলেন নানা কারণে। এর অন্যতম কারণ মায়ের মৃত্যু। এরপর বিয়ে করে নতুন সংসার গুছালেও নতুন করে রাজনৈতিক বিতর্কিত পরিস্থিতিতে পড়েন ফেসবুকে বিনএপির সমর্থন করে একটি স্ট্যাটাস দিয়ে। যে স্ট্যাটাসের সূত্র ধরে গেল এক বছর ন্যান্সি পেশাগত ভাবে বঞ্চিত হওয়ার অভিযোগ করেছেন গণমাধ্যমে। সূত্র আরও জানায়, মায়ের মৃত্যুর পর ন্যান্সির বাবা নাঈমুল হক ফের বিয়ে বন্ধনে আবদ্ধ হন। এটিও ছিল ন্যান্সির হতাশায় ডুব দেয়ার আরেকটি বড় কারণ। এদিকে কিছুদিন ধরে স্বামীর সঙ্গেও তার বনিবনা হচ্ছিল না। এরই মধ্যে তাদের একটি কন্যা সন্তানও হয়। ফ্ল্যাট ভাড়া করে ঢাকায় স্থায়ী হন ছ’মাস আগে। প্রায় দশ দিন আগে ঢাকা থেকে ন্যান্সি চলে যান নেত্রকোনায় বাবা নাঈমুল হকের কাছে। সূত্র জানায়, গেল প্রায় এক সপ্তাহ ধরেই ন্যান্সির মুঠোফোন বন্ধ ছিল। ধারণা করা হচ্ছে গেল পাঁচদিন ধরেই ন্যান্সি নিয়মিত ঘুমের বড়ি সেবন করে আসছেন হতাশা নিবারণ কিংবা আত্মহননের জন্য।

Check Also

Habib-Mitthe-noy

হাবিবের নতুন গান মিথ্যে নয়

মিডিয়া খবর:- নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক …

Nisho-Urmila

নিশো ঊর্মিলার মিউজিক ভিডিও তুমি দিন তুমি রাত

মিডিয়া খবর :- তুমি দিন, তুমি রাত, তুমি যে প্রভাত, তুমি মন নিলে কখন, বাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares