Home » চলচ্চিত্র » ওয়ার্নিং’ চলচ্চিত্রে কণ্ঠ দিলেন জেমস
jems

ওয়ার্নিং’ চলচ্চিত্রে কণ্ঠ দিলেন জেমস

Share Button

ঢাকা:-

নগরবাউলখ্যাত জেমস ভক্তদের জন্য বছরটি যেন আনন্দের। কেননা, পর পর তিনটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন জেমস।  সর্বশেষ শুক্রবার জেমস কণ্ঠ দিয়েছেন সংগীত পরিচালক শওকত আলী ইমনের সুর ও সংগীতে ‘ওয়ার্নিং’ চলচ্চিত্রে। ‘বড় কষ্ট কষ্ট লাগে এই অন্তরে’ শিরোনামের গানটির কথা লিখেছেন কবির বকুল। ছবিটি পরিচালনা করছেন সাফিউদ্দিন সাফি।  চলচ্চিত্রে জেমসকে দিয়ে গান করানো প্রসঙ্গে শওকত আলী ইমন বলেন, ‘জেমস উপমহাদেশের মধ্যে একেবারেই ভিন্ন টাইপের কণ্ঠের জন্য বিখ্যাত। ছবির যে গানটা জেমস করেছেন, তার জন্য এই ধরনের ভোকালই দরকার ছিল। খুবই চমৎকার গেয়েছেন তিনি।’

এ ব্যাপারে জেমস বলেন, ‘প্লেব্যাক করতে আমার ভালোই লাগে। আর গানটা যদি মনের মতো হয়, তাহলে তো কথাই নেই। যে গানটা ‘ওয়ার্নিং’ ছবির জন্য করেছি, সেটা খুবই চমৎকার একটা গান হবে। আশা করি শ্রোতাদের ভালো লাগবে।’ ‘ওয়ার্নিং’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মাহিয়া মাহি, আরেফিন শুভ, রুবেল, মিশা সওদাগর প্রমুখ। ছবিটির শুটিং চলছে। সেপ্টেম্বরের মধ্যে শুটিং শেষ হবে বলে জানা গেছে।

অন্যদিকে ‘সত্তা’ ছবিতে ‘আগুন জ্বেলেও ডুবলাম আমি, দিলাম তাতে ঝাঁপ, তোমার আমার প্রেম ছিল পুরোটাই পাপ’-গানেও কণ্ঠ দিয়েছেন তিনি। সোহানী হোসেনের কথায় এই গান ও ছবির সবকটি গানের সুর-সংগীত করেছেন বাপ্পা মজুমদার। ‘সত্তা’য় অভিনয় করবেন শাকিব খান, পাওলি দাম ও আহমেদ রুবেল।

সিঙ্গাপুরের একটি কনসার্টে অংশ নিতে ৮ আগস্ট শুক্রবার ঢাকা ছেড়েছেন জেমস। শনিবার সেখানকার কনসার্টে গান গেয়েছেন তিনি। জানা গেছে, সিঙ্গাপুরে প্রবাসী বাংলাদেশিদের আহ্বানে এই কনসার্টের আয়োজন করে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি।

Check Also

nuru miah o tar beauty driver

নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার

মিডিয়া খবর :- গত ২৪ জানুয়ারি কোনও কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় …

tanha, shuva

ভাল থেকো চলচিত্রের পোস্টার প্রকাশ

মিডিয়া খবর:- প্রকাশ হল জাকির হোসেন রাজুর নির্মিতব্য চলচিত্রের পোস্টার। জাকির হোসেন রাজুর নির্মাণে আসছে নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares