Home » চলচ্চিত্র » শাকিব-অপু ও মিশা সওদাগর হলে হলে
hiro-the-superstar

শাকিব-অপু ও মিশা সওদাগর হলে হলে

Share Button

ঢাকা:-

গত ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান, অপু বিশ্বাস ও ববি অভিনীত সিনেমা ‘হিরো-দ্য সুপারস্টার’। সিনেমাটির বিষয়ে দর্শকদের প্রতিক্রিয়া জানতে ঢাকার হল থেকে হলে ছুটে বেড়াচ্ছেন এই তারকারা। সেই সঙ্গে জেনে নিচ্ছেন হলগুলোতে কেমন ব্যবসা করছে সিনেমাটি। ৮ অগাস্ট শুক্রবার শাকিব ও অপু সিনেমা দেখেন যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে।

প্রথমবারের মত প্রযোজক হওয়ায় এ সিনেমাটি নিয়ে শাকিব খানের রয়েছে বাড়তি উদ্বেগ। তিনি জানান, “এবার ঈদ সত্যিই অনেক টেনশনে কেটেছে আমার। ‘হিরো-দ্য সুপারস্টার’ কোন হলে কেমন ব্যবসা করছে, এ খবর নিতে হয়েছে সারাবেলা। ঈদের দ্বিতীয় সপ্তাহে সিনেমাটি কত টাকা আয় করল, তারও হিসাব রাখতে হচ্ছে। সিনেমাটি দেখে দর্শক কি বলছে, তাদের প্রতিক্রিয়া কেমন তাও আমাকে জানতে হবে।”

প্রত্যাবর্তনের পর এটাই অপুর বড় বাজেটের সিনেমা। এক সাক্ষাৎকারে অপু বলেছিলেন, সিনেমাটি তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেবে। এখন তাই বেশ উদ্বেগে কাটছে অপুর দিনও। “আমি এ সিনেমার মাধ্যমে আবার ঘুরে দাঁড়াতে চাই। দর্শক নতুন অপুকে কেমন দেখছে, কি মন্তব্য করছে, তা জানতে আমি এখন হলে হলে ঘুরছি। দর্শক নতুন অপুকে দেখে ভীষণ অবাক হয়েছে। সিনেমা হলেই শুনেছি, এবার অপু নতুনভাবে বাজিমাত করবে।” শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। ১২৮টি হলে মুক্তি পাওয়া সিনেমাটি  শুধুমাত্র হল বুকিং থেকে এক কোটি ৮০ লাখ টাকা আয় করেছে বলে দাবি করছে এসকে ফিল্মস।

এসকে ফিল্মস সূত্র থেকে আরও জানা গেছে, কিছুদিনের মধ্যেই শাকিব তার দ্বিতীয় প্রযোজনার সিনেমার ঘোষণা দেবেন। অপু বিশ্বাস এতে প্রধান নায়িকা হিসেবে থাকছেন বলে জানা গেছে।

রোমান্টিক-অ্যাকশন ঘরানার ‘হিরো-দ্য সুপারস্টার’ সিনেমাতে শাকিব ‘হিরা’ ও ‘হিরো’ নামে দুটি চরিত্রে অভিনয় করেছেন। ‘হিরা’ চরিত্রের বিপরীতে ‘প্রিয়া’ চরিত্রে অপু বিশ্বাস এবং ‘ববি’ চরিত্রে ইয়ামিন হক ববিকে দেখা গেছে। সিনেমাতে খলচরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর ও অমিত হাসান। সিনেমাতে ‘প্রিয়া’র বড়বোন ‘সালমা খানে’র চরিত্রে অভিনয় করেছেন এক সময়ের নায়িকা নূতন।

 

Check Also

রীনা ব্রাউন

মুক্তি পাচ্ছে রীনা ব্রাউন

মিডিয়া খবর:- আগামী ১৩ জানুয়ারি শুক্রবার স্টার সিনেপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে চলচ্চিত্র …

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares