Home » চলচ্চিত্র » ছুঁয়ে দিলে মন ছবির গান
chuye-dile-mon

ছুঁয়ে দিলে মন ছবির গান

Share Button

ঢাকা:-

শিহাব শাহীন  এর পরিচালিত আরিফিন শুভ ও জাকিয়া বারী মম জুটির প্রথম ছবি ‘ছুঁয়ে দিলে মন’ ছবির গানের অ্যালবাম প্রকাশ হতে যাচ্ছে। আগামী ২০ আগস্ট থেকে অনলাইনে শোনা যাবে গানগুলো।  ছবিটিতে গান রয়েছে মোট ৬টি। এর মধ্যে ‘ভালোবাসা দাও ভালোবাসা নাও’ শিরোনামের গানটি লিখেছেন মারজুক রাসেল, সুর ও সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ।  কি গানগুলোর সুর ও সংগীত পরিচালক সাজিদ সরকার। এর মধ্যে ‘ছুঁয়ে দিলে মন’ গানে তাহসান ও শাকিলা, ‘শূন্য থেকে আসে প্রেম’ গানে কনা ও ইমরান, ‘চিনি না’ গানে শাওন, ‘চলে যাও’ গানে শাওন ও শাকিলা এবং ‘ছুঁয়ে দিলাম’ গানে কণ্ঠ দিয়েছেন নির্জ হাবিব। এগুলো লিখেছেন সাজু খাদেম, শাহান কবন্ধ, সোমেশ্বর অলি ও সিরাজুম মনির।  শিহাব শাহীন জানান , ‘প্রথমে অনলাইনে গানগুলো প্রকাশ করতে চাই। এরপর সিডি আকারে তা বাজারে আসবে। শিগগরিই আনুষ্ঠানিকভাবে অ্যালবামের প্রকাশনার খবর জানাবো।’ এ বছরের ৩ মে থেকে ‘ছুঁয়ে দিলে মন’-এর দৃশ্যধারণ শুরু হয়। এরই মধ্যে তা শেষ হয়েছে। ধ্বনিচিত্র লিমিটেড ও মনফড়িং প্রযোজিত ছবিটিতে শুভ ও মমর সহশিল্পী ইরেশ যাকের, মিশা সওদাগর, আলীরাজ, নওশাবা প্রমুখ। সব ঠিক থাকলে চলতি বছরেই এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Enlarge font

আরিফিন শুভ ও জাকিয়া বারী মম জুটির প্রথম ছবি ‘ছুঁয়ে দিলে মন’ ছবির গানের অ্যালবাম প্রকাশ হতে যাচ্ছে। আগামী ২০ আগস্ট থেকে অনলাইনে শোনা যাবে গানগুলো।

ছবিটিতে গান রয়েছে মোট ৬টি। এর মধ্যে ‘ভালোবাসা দাও ভালোবাসা নাও’ শিরোনামের গানটি লিখেছেন মারজুক রাসেল, সুর ও সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ।

বাকি গানগুলোর সুর ও সংগীত পরিচালক সাজিদ সরকার। এর মধ্যে ‘ছুঁয়ে দিলে মন’ গানে তাহসান ও শাকিলা, ‘শূন্য থেকে আসে প্রেম’ গানে কনা ও ইমরান, ‘চিনি না’ গানে শাওন, ‘চলে যাও’ গানে শাওন ও শাকিলা এবং ‘ছুঁয়ে দিলাম’ গানে কণ্ঠ দিয়েছেন নির্জ হাবিব। এগুলো লিখেছেন সাজু খাদেম, শাহান কবন্ধ, সোমেশ্বর অলি ও সিরাজুম মনির।

শিহাব শাহীন বাংলানিউজকে বলেন, ‘প্রথমে অনলাইনে গানগুলো প্রকাশ করতে চাই। এরপর সিডি আকারে তা বাজারে আসবে। শিগগরিই আনুষ্ঠানিকভাবে অ্যালবামের প্রকাশনার খবর জানাবো।’

এ বছরের ৩ মে থেকে ‘ছুঁয়ে দিলে মন’-এর দৃশ্যধারণ শুরু হয়। এরই মধ্যে তা শেষ হয়েছে। ধ্বনিচিত্র লিমিটেড ও মনফড়িং প্রযোজিত ছবিটিতে শুভ ও মমর সহশিল্পী ইরেশ যাকের, মিশা সওদাগর,আলীরাজ, নওশাবা প্রমুখ। সব ঠিক থাকলে চলতি বছরেই এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

– See more at: http://www.banglanews24.com/beta/fullnews/bn/312922.html#sthash.IW5ToHkq.dpuf

Check Also

Nusrat-Faria

শুভ ও নুসরাত ফারিয়ার ধ্যাৎতেরিকি

মিডিয়া খবর :-  সব প্রতিক্ষার অবসান শেষে এবার শুটিং শুরু হল আরেফিন শুভ ও নুসরাত ফারিয়ার …

rawnak-hasan

রওনক হাসানের খারাপ মেয়ে ভালো মেয়ে

মিডিয়া খবর :- মঙ্গলবার থেকে নিজের প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করেছেন অভিনেতা ও নির্মাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares