Home » অনুষ্ঠান » আজকের টিভি আয়োজন
ocan-blue

আজকের টিভি আয়োজন

Share Button

ঢাকা:-

কাম টু দ্য পয়েন্ট  

মানিক মানবিক-এর কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় ধারাবাহিক ‘কাম টু দ্য পয়েন্ট’। এতে অভিনয় করেছেন চৌধুরী, চিত্রলেখা গুহ, সাজু খাদেম, আশফাকুল নোমান, প্রাণ রায়, নওশাবা, শানু, রুকশানা হীরা, প্রিয়া আমান, কাজী উজ্জ্ব্বল, অনামিকা, অনুভব, আল-আমিন প্রমুখ। এসএ টিভিতে প্রচার হবে প্রতি সোম ও মঙ্গলবার রাত ৮টায়।

প্যাভিলিয়ন

চ্যানেল নাইনে আজ রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে নতুন ধারাবাহিক নাটক ‘প্যাভিলিয়ন’। চিত্রনাট্য ও পরিচালনা ইশতিয়াক আহমেদ রুমেল এবং অভিনয় করেছেন মাসুদ আলী খান, লায়লা হাসান, তৌকীর আহমেদ, জেনি, মারজুক রাসেল তানজিকা, সোহেল খান, মুনিরা মিঠু, ডা. এজাজ, মিশু সাবি্বর, ভাবনা, বিপাশা কবির, সমাপ্তি মাসুক, কবির এহসান, ছবি আরাফাত, শফিক আহমেদ, ইশতিয়াক খান, ফারুক আহমেদ প্রমুখ।

লেট করে সিলেটে

চ্যানেল আইতে আজ ফরিদুর রেজা সাগরের ছোটকাকু সিরিজের ধারাবাহিক ‘লেট করে সিলেটে’র শেষ পর্ব। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আফজাল হোসেন। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন, অর্ষা, সীমান্ত, জহির উদ্দিন পিয়াল, প্রবাল, মাসুম বাশার, নাজিবা বাশার প্রমুখ। প্রচার হবে সন্ধ্যা ৬টা ১০ মিনিটে। সিলেটের এক জমিদার। কোনো এক রহস্যময়ভাবে দিঘিতে ডুবে মারা যান। এরপর ওই জমিদারের পরিবারের অন্য সদস্যরা চলে যান লন্ডনে। বংশপরম্পরায় একজন কেয়ারটেকার জমিদার বাড়িটি দেখাশোনা করে। এমনই করে চলে নাটকের গল্প।

ওশান ব্লু

পারিবারিকভাবে বিয়ে এড়াতে কঙ্বাজারে পালিয়ে যান আমিন খান ও শশী। পুলিশের সন্দেহ আর নানা ঘটনার মধ্যে আমিনের বাগদত্তা জেসি হাজির হন সেখানে। এদিকে শশীর সঙ্গে যার বিয়ে ঠিক হয়েছে সেই ছেলেও হাজির হন সেখানে। প্রভাবশালী সেই ছেলে অপহরণ মামলার হুমকি দিয়ে কঙ্বাজার ছাড়তে বলেন আমিনকে। এমনই গল্প নিয়ে তৈরি হয়েছে টেলিছবি ‘ওশান ব্লু। লিখেছেন হাবিব জাকারিয়া উল্লাস, পরিচালনা করেছেন অনন্য ইমন। এ বছরের এপ্রিলে কঙ্বাজারে টেলিছবিটির দৃশ্যধারণ হয়েছে। আজ রাত ১১টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে এটি।

শৈল সমতলে

এটিএন বাংলায় আজ বেলা ৩টা ৪৫ মিনিটে প্রচার হবে বাংলাদেশের ক্ষুদ্র ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনগণের নিজস্ব মাতৃভাষার গান নিয়ে বিশেষ সংগীতানুষ্ঠান ‘শৈল-সমতলে’। আতিয়ার রহমান আতিয়ারের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন এসাই নু চাক। বাংলাদেশে বাঙালিদের পাশাপাশি পাহাড়-সমতল অংশে ৪৫টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর বসবাস। এই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী মানুষদের শিক্ষা ও জীবিকার ভাষা বাংলা হলেও প্রত্যেকের রয়েছে পৃথক মাতৃভাষা।

‘গোধূলির আমন্ত্রণে’

প্রতিদিন সন্ধ্যা ৬টায় চ্যানেল নাইনে তারকা নির্ভর টকশো ‘গোধূলির আমন্ত্রণে’। এ আয়োজনে দেশের বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত তারকাদের সঙ্গে থাকছে আড্ডা আর আলাপচারিতা। অনুষ্ঠানে তারকারা দর্শকের কাছে তুলে ধরবেন তার কর্মজীবনের বর্তমান অবস্থা, ব্যক্তিগত অজানা প্রসঙ্গসহ সমসাময়িক বাস্তবতা এবং দেশ নিয়ে তাদের ভাবনার কথা।

ফায়ার ফ্লাইস

এনটিভিতে আজ দুপুর ২টা ৩৫ মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘ফায়ার ফ্লাইস’। রিহান রেহমানের রচনা ও পরিচালনায় এখানে অভিনয় করেছেন- আলী ইউসুফ করিম, আসিফ হোসেন, ফাহিম ফিরোজ, রাজি আলী, সমন্বয় ঘোষ, শামীম আজাদ প্রমুখ। ‘জীবনযুদ্ধে প্রতিষ্ঠা পাওয়ার আশায় দ্বারে দ্বারে ঘুরে যখন হতাশ, ঠিক তখন বাল্যবন্ধু আসিফের হাত ধরে কালো জগতে প্রবেশ করে আরেশ। বড় ভাই ফিরোজ আনসারীর ছত্রছায়ায় এই জগতে বিভিন্ন কর্মকাণ্ডের সমন্বয়ক হিসেবে আগে থেকেই সম্পৃক্ত আসিফ। ঘটনা পরিক্রমায় আরেশ একসময় বেরিয়ে আসতে চায় এবং তার জীবন নতুন করে শুরু করতে চায়।

মারলিন 

এটিএন বাংলায় আজ সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচার হবে বাংলায় ডাবিংকৃত শিশুতোষ ধারাবাহিক ‘মারলিন’। অ্যাডভেঞ্চারে পরিপূর্ণ এ সিরিজের কাহিনীতে দেখা যাবে তরুণ জাদুকর মারলিন এসে পৌঁছাল ক্যামেট রাজ্যে। এখানে রাজ চিকিৎসক গেইয়াসের সঙ্গে তার থাকার সব ব্যবস্থা করে দিয়েছেন মারলিনের মা। কিছুদিন পরই মারলিন জানতে পারল যে বর্তমান রাজা, ইউথার পেনড্রাগন, সব ধরনের জাদুকে নিষিদ্ধ ঘোষণা করেছেন।

রঙের মানুষেরা কেমন আছেন 

এনটিভিতে আজ সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘রঙের মানুষেরা কেমন আছেন’ শেষ পর্ব। মাসুম রেজার রচনা ও সালাউদ্দিন লাভলুর পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন- এটিএম শামসুজ্জামান, ওয়াহিদা মলি্লক জলি, প্রাণ রায়, আ খ ম হাসান, তানিয়া আহমেদ, ফজলুর রহমান বাবু, আহমেদ রেজা রুবেল, বন্যা মির্জা, রহমত আলী, সমু চৌধুরী, রশীদ হারুন প্রমুখ।

Check Also

nausaba

বিডিং শো স্বপ্ন সদাইয়ে কাজী নওশাবা

মিডিয়া খবর:- আজ বৃহস্পতিবার রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিডিং শো ‘স্বপ্ন সদাই’। দর্শক …

khude-ganraj

ক্ষুদে গানরাজের অডিশন

মিডিয়া খবর:- আগামী ২৩ ডিসেম্বর ‘ক্ষুদে গানরাজ’ ১৬ এর ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অডিশন চ্যানেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares