Home » অনুষ্ঠান » মুনমুনের ব্যাস্ততা
munmun

মুনমুনের ব্যাস্ততা

Share Button

ঢাকা:-

মডেলিং, অভিনয় ও উপস্থাপনা তিন মাধ্যমেই সমান তালে সময় পার করছেন লাক্স তারকা মুনমুন। চলতি মাসজুড়ে তিনি ঈদের নাটক এবং ম্যাগাজিন অনুষ্ঠানের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এমনকি চাঁদ রাত পর্যন্ত মুনমুন ঈদের অনুষ্ঠান নিয়েই ব্যস্ত থাকবেন বmunmun-2লে জানিয়েছেন। তার অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে, এমএস সুমনের ‘তাহাদের বিবাহ’, জহির করিমের ‘ কোন কাননের ফুল’ এবং ইমাম রিপনের ‘শেয়ানা ঘুঘু’ ইত্যাদি। এগুলোর সবই ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে।
মুনমুন জানান, ‘প্রতি ঈদেই আমার ৫-৬টি নাটক প্রচার হয়ে থাকে। শুধু নির্মাতাদের অনুরোধ রক্ষার্থে একপ্রকার বাধ্য হয়ে ঈদের নাটকে শু টিং করি। তবে সত্যি বলতে আমি অভিনয়ের চেয়ে উপস্থাপনাতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি।’
অভিনয়ের পাশাপাশি এবার ঈদের একাধিক অনুষ্ঠানে মুনমুনকে উপস্থাপনা করতে দেখা যাবে। এরমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে সেলিব্রেটি গেম শো ‘ফান আনলিমিটেড’। আরটিভিতে অনুষ্ঠানটি প্রচার হবে। এমনকি আগামী মাসে একাধিক অনুষ্ঠানের উপস্থাপনা করবেন তিনি। রমজান মাসে তিনি লবি রহমানের প্রযোজনায় রান্না বিষয়ক অনুষ্ঠান ‘ভিম ঝটপট ইফতার’-এর উপস্থাপনা করছেন। প্রতিদিন অনুষ্ঠানটি এটিএন বাংলায় নিয়মিত প্রচার হচ্ছে।
বর্তমানে মুনমুন সঞ্চালিত একাধিক অনুষ্ঠান নিয়মিত বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে। এগুলো হচ্ছে- স্পেলিং বি’, ‘আমার আমি’ ও ‘চার দেয়ালের কাব্য’ ইত্যাদি।
বিয়ের পর মিডিয়া কাজ করতে সমস্যা হচ্ছে কিনা? এমন প্রশ্নের জবাবে মুনমুন বলেন, আমার শ্বশুরবাড়ির লোকজন বেশ সংস্কৃতিমনা। বিশেষ করে আমার স্বামী তৌফিকের মধ্যে সাংস্কৃতিকবোধটা আরো বেশি। তাই তারা বিয়ের পরও আমাকে নিয়মিত উপস্থাপনা-অভিনয় চালিয়ে যেতে বলেছেন।munmun-1

Check Also

lucky-akhand

কাঁদালেন লাকী আখন্দ

মিডিয়া খবর :- মিলনায়তনভর্তি দর্শক, সেখানে তখন অন্য রকম পরিবেশ। তারকার মিলনমেলা বললেও ভুল হবে …

noren

বাকশিল্পাচার্য নরেন বিশ্বাস জয়ন্তী উদ্যাপন

মিডিয়া খবর:- গত ১৬ই নভেম্বর ২০১৬ বুধবার সন্ধ্যা সাড়ে ছ’টায় সঙ্গীত, আবৃত্তি ও নৃত্যকলা কেন্দ্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares