Home » টিভি নাটক » তিনটি মানুষের পাপ পুণ্যের গল্প
pap-puya

তিনটি মানুষের পাপ পুণ্যের গল্প

Share Button

ঢাকা:

সামিয়া একজন সন্দেহবাতিকগ্রস্থ নারী তাই নিজের স্বামী পার্থ বড়ুয়াকে কারণে অকারণে সন্দেহ করে। একপর্যায়ে সে শশীকে তার স্বামীর সঙ্গে প্রেম করার জন্যে ভাড়া করে। কারণ সামিয়া দেখতে চায় তার স্বামী কতদূর পর্যন্ত যেতে পারে। এমনই এক গল্প নিয়ে ইমরাউল রাফাত নির্মাণ করেছেন নাটক পাপপূণ্য।

নাটকটিতে দেখা যায়, বিবাহবার্ষিকী উপলক্ষে পুরো বাড়ি সাজিয়েছে ইশরাত। সে অপেpap-punya-1ক্ষা করছে তার স্বামী আকাশের জন্য, যে ঢাকার বাহিরে গিয়েছে মিটিং এ। কিন্তু শেষ পর্যন্ত আকাশ ঘুমিয়ে থাকা অবস্থায় তার মোবাইলে ম্যাসেজ আসে ‘থ্যাংক ইউ ফর লাস্ট নাইট’। ইশরাত সেটা দেখে। আকাশ ঘুম তেকে উঠার পর ম্যাসেজ সম্পর্কে ইনডাইরেক্টলি জিজ্ঞেস করলে আকাশ অস্বীকার করে।

এদিকে সামিহা নামের একটি মেয়ের সঙ্গে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে আকাশকে দেখা যায়। ইশরাত আকাশকে ফলো করে টের পায়, তার স্বামীর সঙ্গে অন্য একটি মেয়ের দেখা সাক্ষাৎ হচ্ছে। গল্প অন্য দিকে মোড় নেয়, যখন ইশরাত সামিহাকে পেমেন্ট হিসাবে টাকা দেয়। ইশরাত সন্দেহবাতিকগ্রস্থ একজন স্ত্রী, যে তার স্বামীকে সবসময সন্দেহ করতে থাকে। কিন্তু সন্দেহ করার মত কিছুই খুঁজে পায়না। পরবর্তীতে ইশরাত জিদের বশবর্তী হয়ে সামিহাকে হায়ার করে আকাশের সাথে প্রেম করার জন্য এবং সে দেখতে চায় যে, তার স্বামী কতদূর পর্যন্ত যেতে পারে। এরপর এগোতে থাকে একই বাস্তবতার তিনটি মানুষের পাপ পুণ্যের গল্প।

‘পাপপূণ্য’ নাটকটিতে অভিনয় করেছেন পার্থ বড়ুয়া, সামিয়া আফরিন, শশী প্রমুখ।

টম ক্রিয়েশনসের ব্যানারে নির্মিত ‘পাপপূণ্য’ নাটকটি প্রচারিত হবে চ্যানেল নাইনে ঈদের ৬ষ্ঠ দিন রাত পৌনে ১০টায় ।

Check Also

marumos-story

এনটিভিতে বাংলায় ভাষান্তরিত জাপানি ধারাবাহিক

মিডিয়া খবর :- বাংলাদেশ ও জাপানের মধ্যে সাংস্কৃতিক বন্ধন আরো দৃঢ় করতে ঢাকাস্থ জাপানি দূতাবাসের …

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares