Home » সঙ্গীত » ৭৭ অ্যালবাম জি-সিরিজ ও অগ্নিবীনার এই ঈদে
77-album

৭৭ অ্যালবাম জি-সিরিজ ও অগ্নিবীনার এই ঈদে

Share Button

ঢাকা:-

পাইরেসির যুগে এ্যালবাম বের করা নিয়ে প্রায় সকল শিল্পীরাই করে থাকেন অভিযোগ অডিও ইন্ডাস্ট্রি বুঝি  শেষই হয়ে গেল। এই হতাশার মধ্যে  জি-সিরিজ ও অগ্নিবীনার ব্যানারে প্রকাশিত হল ৭৭ টি অ্যালবাম।

যদিও ঈদকে কেন্দ্র করে জি-সিরিজ ও অগ্নিবীণা প্রতিবছরই প্রকাশ করে নাটক, বাংলা চলচ্চিত্র, মিউজিক ভিডিও ও অডিও গানের অ্যালবাম। এবারও তার ব্যতিক্রম হয়নি, প্রকাশ করেছে ৭৭টি অ্যালবাম। বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্টুরেন্টে অ্যালবামগুলোর মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগীত শিল্পী সুবীর নন্দী, প্রিন্স মাহমুদ, সামিনা চৌধুরী, রাশেদ উদ্দিন তপু, তাহসান, বাসু দেব, লোপা হোসাইন ও জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভুঁইয়া খালেদসহ অনেকে।

অডিও সিডির মধ্যে একক ও বেশ কিছু মিশ্র অ্যালবাম রয়েছে। অডিও অ্যালবামগুলো হলো- তাহসানের একক উদ্দেশ্য নেই, প্রিন্স মাহমুদ ফিচারিং একুশে পা, আনিতার অনিতা-২, বাসু দেবের অভিসারী সময়, এফএ সুমনের যাদুরে, লুৎফর হাসানের জোনাকিরা, মিনহাজের মেঘের খামে, পাওয়ার ভয়েসের মিশ্র অ্যালবাম, আশিক বন্ধুর শূন্য শূন্য লাগে, সাগর বাউলের আপন সুরুতে আদম গড়লেন সাঁই, শিমুল জামালের ট্রয়, জলি রহমানের তুমি খুশি থেকো, মঞ্জুরুল ইসলামের এ রাত এমন মধুর ও আজনবী, শিপু চাকলাদরের একক একটু দেখা, প্রলয়ের অজানা পথ, তামার একক, ব্যান্ড মিক্সড প্রোফাইল, সাত্তাম দেবনাথের সে কথা সুরে সুরে, ব্যান্ড মিক্সড বর্ণহীন, খালিদ হোসাইনের তিন অ্যালবামের মধ্যে রয়েছে আল্লা আমার প্রভু ও হারাম খেয়ে নামাজ এবং ওবাদুর রহমানের তিনটি অ্যালবাম- শামস্, নেছার ও ব্যান্ড মিক্সড যাযাবর।

বাংলা চলচ্চিত্রের অডিও অ্যালবামের মধ্যে রয়েছে মাই নেইম ইজ খান, হান্ডেড পার্সেন্ট লাভ, কি প্রেম দেখাইলা, প্রেমিক নম্বর ওয়ান, ফুল অ্যান্ড ফাইনাল, আমার চ্যালেঞ্জ, তোমার কাছে এবং জোর করে ভালোবাসা হয় না।

Check Also

Habib-Mitthe-noy

হাবিবের নতুন গান মিথ্যে নয়

মিডিয়া খবর:- নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক …

Nisho-Urmila

নিশো ঊর্মিলার মিউজিক ভিডিও তুমি দিন তুমি রাত

মিডিয়া খবর :- তুমি দিন, তুমি রাত, তুমি যে প্রভাত, তুমি মন নিলে কখন, বাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares