Home » টিভি নাটক » লন্ডনি কন্যা হলেন সুমাইয়া শিমু
sumaiya shimu

লন্ডনি কন্যা হলেন সুমাইয়া শিমু

Share Button

ঢাকা:-

লন্ডনে বড় হয়েছেন শিমু। বাংলায় কথাও ঠিকভাবে বলতে পারেন না তিনি। কিন্তু হঠাৎ করেই তাকে লন্ডন থেকে দেশে আসতে হয়। দেশে এসে সে দেখতে পায় আরেক চিত্র। শিমুর আত্মীয়রা সম্পত্তির জন্য মরিয়া হয়ে আছে। কিন্তু মুশকিল হলো শিমু বাংলা জানে না। কিছুই সে বুঝে উঠতে পারে না। ঠিক এই সময়ে তার জন্য কলেজ শিক্ষক এক দোভাষীকে ভাড়া করা হয়। এরপর সেই দোভাষীর সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে তার। একপর্যায়ে মুক্তিপণের দাবিতে অপহৃত হন সুমাইয়া শিমু। সেই অপহরণকারীও এক সময় শিমুর প্রতি দুর্বল হয়ে পড়ে। এরপরই ঘটনা মোড় নেয় অন্যদিকে। তবে বাস্তবে নয়, এমনই ত্রিভুজ প্রেমের অন্যরকম কাহিনীনির্ভর একটি ঈদের নাটকে লন্ডনি কন্যারূপে অভিনয় করেছেন শিমু। নাটকের নাম ‘মধুময়’। রচনা ও পরিচালনা করেছেন ফেরদৌস হাসান। নাটকটিতে দোভাষীর চরিত্রে অপূর্ব আর অপহরণকারীর চরিত্রে অভিনয় করেছেন আহমেদ রুবেল। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবদুল্লাহ রানা, সালে সোহেল, মাহফুজ, মিশু চৌধুরী প্রমুখ।
নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সুমাইয়া শিমু বলেন, এবার ঈদের বেশ কিছু ভিন্নধর্মী গল্পের নাটকে কাজ করেছি। তার মধ্যে ‘মধুময়’ অন্যতম। ফেরদৌস ভাইয়ের এ নাটকটিতে লন্ডনি কন্যারূপে দেখা যাবে আমাকে, যে কিনা দেশে এসেই সম্পত্তির কোন্দলে পড়ে। এক সময় অপহরণ করা হয় আমাকে। এ ধরনের চরিত্রে
আমি প্রথমবারের মতো কাজ করলাম। তাই স্বাভাবিকভাবেই ভাল লেগেছে। আশা করছি নাটকটি দর্শকদেরও ভাল লাগবে। উল্লেখ্য, ‘মধুময়’ নাটকটি ঈদের দ্বিতীয় দিন রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে চ্যানেল আইতে।

Check Also

monpura

টিভি পর্দায় আবারও চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি

মিডিয়া খবর:- আবারও একসঙ্গে অভিনয় করছেন মনপুরা’ জুটি চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি । নাটকের …

Litu-anam-chadni

লিটু আনাম-চাঁদনীর টিভি নাটক মায়াজাল

মিডিয়া খবর:- মায়াজাল নাটকে জুটিবদ্ধ হলেন লিটু আনাম ও চাঁদনী। লিখেছেন মোহাম্মদ নোমান। আজ বৃহস্পতিবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares