Home » নিউজ » কক্সবাজারে চালু হবে তিনটি সিনেপ্লেক্স

কক্সবাজারে চালু হবে তিনটি সিনেপ্লেক্স

Share Button

মিডিয়া খবর :-

জনপ্রিয় বিনোদন স্থান কক্সবাজার। সেখানে বিভিন্ন বিনোদনের ব্যবস্থা থাকলেও নেই কোনো সিনেপ্লেক্স। এবার সেটিও হচ্ছে শিগগিরই। নতুন বছরে চালু হবে নতুন তিন সিনেপ্লেক্স। সেখানে বৃহত্তম বিনোদন কমপ্লেক্স নির্মাণ করতে যাচ্ছে বেসরকারি উদ্যোক্তা প্রতিষ্ঠান সোহানা গ্রুপ।সিনেমাপ্রেমীদের জন্য গড়ে উঠছে নতুন তিনটি সিনেপ্লেক্স।
 
সব বয়সী মানুষের বিনোদনের কথা মাথায় রেখে তৈরি হচ্ছে হোয়াইট স্যান্ড রিসোর্ট। সেখানে থাকছে বৃহৎ এক শপিংমল ও নতুন সিনেপ্লেক্স। কক্সবাজারে এবারই প্রথম এই সিনেপ্লেক্সে দর্শকরা একসঙ্গে দেশিয় ছবির পাশাপাশি বিদেশী ভাষার নতুন ছবি উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার মো. মিজানুর রহমান।
 
তিনি বলেন, ‘পাঁচ লক্ষ বর্গফুট জুড়ে থাকছে তিনশোর বেশি রুমের এক পাঁচ তারকা হোটেল। আমরা কক্সবাজারকে বদলে দিতে চাই। একজন মানুষ দুই তিনদিনের জন্য কক্সবাজার গেলে তেমন কোনো বিনোদনকেন্দ্র খুঁজে পায় না। তাই সববয়সী মানুষের কথা মাথায় রেখে কক্সবাজারে তৈরী হচ্ছে বৃহত্তম এই বিনোদন কমপ্লেক্স। 
 
তিনি আরো বলেন, সিনেপ্লেক্সের পাশাপাশি সেখানে থাকবে ২টি ফুডকোর্ট। আরো থাকছে আন্তর্জাতিক মানের কনফারেন্স ও মিটিং হল। শিশুদের কথা মাথায় রেখে থাকছে কিডস জোন, গেমস রুম, জুস বার ও ক্লাব। ইনফিনিটি সুইমিং পুল, অ্যামিউজমেন্ট পাকের্র পাশাপাশি হোয়ইট স্যান্ড রিসোর্টের আগত অতিথিদের জন্য থাকছে সিনেমা দেখার বিশেষ সুযোগ। 

Check Also

একাই ছুটে গিয়েছিলাম যুদ্ধে – পর্ব-১

মিডিয়া খবরঃ-    -ঃ সজল রহমান ঃ- দেশের অবস্থা তেমন ভালো না। চারদিক থেকে যা শোনা …

cng

সিএনজি অটোরিকশাও চলবে অ্যাপে

মিডিয়া খবর :- নতুন বছরের প্রথম দিন থেকে ঢাকায় সিএনজি চালিত অটোরিকশা মিলবে নতুন অ্যাপে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares