Home » অনুষ্ঠান » জিটিভির ঈদ সম্ভার
gtv-eid-4

জিটিভির ঈদ সম্ভার

Share Button

ঢাকা:-

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৬ দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করেছে গাজী টেলিভিশন। এর মধ্যে থাকছে চলচ্চিত্র, নাটক, গান ও ধারাবাহিক অনুষ্ঠান।

ঈদ আয়োজনে থাকছে ৬টি চলচ্চিত্র। এগুলো ঈদের দিন থেকে ৬ষ্ঠদিন সকাল ১০টা ১৫মিনিটে প্রচার হবে। ঈদের দিন প্রচারিত হবে জাকির হোসেন রাজু পরিচালিত ‘মা আমার স্বর্গ’। অভিনয় করেছেন শাকিবgtv-eid-2 খান, পূর্ণিমা, রাজিব, ডলি জহুর প্রমুখ। ২য় দিন শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এবং শাবনুর ও শাকিব খান অভিনীত ‘তোমাকে বউ বানাবো’। ৩য় দিন আজাদী হাসনাত ফিরোজ পরিচালিত এবং শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘তুমি আমার মনের মানুষ’। ৪র্থ দিন ফজলুর রশিদ চৌধুরী পরিচালিত ছায়াছবি ‘বধু তুমি কার’। এই ছবিতে অভিনয় করেছেন রিয়াজ ও শাবনুর। ৫ম দিন নার্গিস আক্তার পরিচালিত ‘চার সতিনের ঘর’। অভিনয় করেছেন আলমগীর, ববিতা, দিতি, শাবনুর ও ময়ুরী। ৬ষ্ঠ দিন ছটকু আহমেদ পরিচালিত এবং পর্দা কাঁপানো জুটি সালমান শাহ ও শাবনুর অভিনীত ‘বুকের ভিতর আগুন’।

ম্যাগাজিন অনুষ্ঠানের মধ্যে রয়েছে উষ্ণীষ চক্রবর্তীর প্রযোজনা ও তানিয়া আহমেদের উপস্থাপনায় ঈদ স্পেশাল ‘আজকের অনন্যা’। ঈদ স্পেশাল পর্বে অংশগ্রহণ করেছেন চার সেলিব্রেটি জুটি শাহেদ-নাতাশা, বালাম-সাদিয়া, আজিজুল হাকিম-জিনাত হাকিম এবং শাওন-ফিমা। রয়েছে ড. মোড়ল কামরুল হাসান বায়েজীদের ‘সবুজ বাংলায় কৃষকের ঈদ আনন্দ উৎসব’। এইচএএম রাজনের প্রযোজনায় সিনেমার জনপ্রিয় তারকাদের নিয়ে ‘সিনে গানে আড্ডা’ ধারাবাহিক অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন শাকিব খান, মাহিয়া মাহি, সাফি উদ্দিন সাফি, অনন্ত জলিল, বর্ষা, সায়মন, পিয়া, অমৃতা খান ও নবাগত সবুজ খান।

GtV-Eidসঙ্গীতানুষ্ঠানের মধ্যে রয়েছে বিশেষ ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘গানোফোন’। এটি ঈদের ২য় থেকে ৬ষ্ঠ দিন রাত ১১টায় প্রচার হবে। পর্যাযক্রমে গাইবেন হায়দার হোসেন, পলাশ-রিজিয়া, কনক চাঁপা, ব্যান্ড ডিফারেন্ট টাচ্ ও ব্যান্ড ব্রাদারহুড। এ ছাড়াও জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের অংশগ্রহণে থাকছে বিশেষ অনুষ্ঠান ‘গানে গানে কিছুক্ষণ’।

পপগুরু আযম খানের ‘আলাল ও দুলাল’ গান নিয়ে ছয় পর্বের বিশেষ ঈদ ধারাবাহিক নাটক ‘আলাল দুলাল হাজীচান’। মেজবা উদ্দিন সুমনের রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন পল্লব বিশ্বাস। এ ছাড়া বদরুল আনাম সৌদ, ফেরদৌস হাসান, চয়নিকা চৌধুরী, মাতিয়া বানু শুকু, তৌকির আহমেদ, জাহিদ হাসান, ইমরাউল রাফাতসহ পরিচিত নাট্য পরিচালকদের নির্মিত ১২টি নাটক ঈদে প্রচারিত হবে।

Check Also

ittadi-chandpur

ইত্যাদি দিনাজপুরে

মিডিয়া খবর:- এবার দিনাজপুরে ধারণ হচ্ছে বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। দিনাজপুরের কুঠিবাড়ী বিজিবির …

jagroto ahonker

বিজয় দিবসে বৈশাখী টেলিভিশনে জাগ্রত অহংকার

মিডিয়া খবর:- ১৬ই ডিসেম্বর অনেক ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমাদের দেশের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয় অর্জিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares