Home » বিজ্ঞাপন জগৎ » দীর্ঘদিন পর টিভি বিজ্ঞাপনে ভাবনা
bhabna

দীর্ঘদিন পর টিভি বিজ্ঞাপনে ভাবনা

Share Button

মিডিয়া খবর :-

দীর্ঘ চার বছর পর একটি টিভি বিজ্ঞাপনে কাজ করলেন  আলোচিত মডেল-অভিনেত্রী ভাবনা ।  নির্মাতা অনিমেষ আইচের পরিচালনায় নির্মিত এইImage result for ভাবনা বিজ্ঞাপনটি এসিআই ওয়াটার পাম্পের। বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে সম্প্রতি । 

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ছোটবেলা থেকেই ক্যামেরার সঙ্গে সখ্য তার। মাত্র দুই বছর বয়সে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। তবে ২০০৮ সালে মূল অভিনেত্রী হিসেবে শোবিজ অঙ্গনে তার অভিষেক ঘটে। ভাবনা অভিনীত প্রথম নাটক ‘নটআউট’। এ নাটকে নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন।

এরপর মোস্তফা সরয়ার ফারুকীর ‘ফার্স্টডেট’ নাটকে অভিনয় করেন। নাটকটি প্রচারের পরই বেশ আলোচিত হয়ে ওঠেন তিনি। অল্প দিনেই এই লাস্যময়ী অভিনেত্রী তার অভিনয় দক্ষতা ও মেধা দিয়ে দর্শক-নির্মাতাদের নজরে আসতে সক্ষম হন।
ক্যারিয়ারের শুরু থেকেই ভাবনা তার অImage result for ভাবনাভিনয়ের জাদু দিয়ে বেশকিছু জনপ্রিয় ধারাবাহিক নাটক দর্শককে উপহার দিয়ে এসেছেন। এর মধ্যে রয়েছে- ‘চৌধুরী ভিলা’, ‘অচেনা প্রতিবিম্ব’, ‘শূন্য সমীকরণ’, ‘চেনা মুখ অচেনা মুখ’, ‘জয় পরাজয়’, ‘সোনার সুতা’ প্রভৃতি।
Image result for ভাবনা
অনিমেষ আইচ ও ফয়সাল রাজীবের পরিচালনায় তিনটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মুক্তি পেয়েছে। অভিনয়ের পাশাপাশি অনেক বিজ্ঞাপনচিত্রেও দক্ষতার প্রমাণ দিয়েছেন এ পর্দাকন্যা। গত কয়েক বছরে তিনি অসংখ্য বিজ্ঞাপনে মডেল হয়েছেন। এর মধ্যে রয়েছে- গ্রামীণফোন, মোজো, প্রাণ মি. ম্যাঙ্গো, পারটেক্স, রবি ইত্যাদি। একজন অভিনেত্রীই শুধু নন, ভাবনার আরেকটি বড় পরিচিতি হলো তিনি নৃত্যশিল্পী। ছোটবেলায়ই নৃত্যের ওপর নিয়মিত তালিম নিয়েছেন। তখন থেকেই নিয়মিত চর্চা করতেন। এখনো করে যাচ্ছেন। ২০০৩ সালে সেরা নৃত্যশিল্পী হিসেবে জাতীয় পুরস্কারও অর্জন করেছেন। এরপর ২০০৬ সালে বুলবুল ললিতকলা একাডেমি পুরস্কার লাভ করেন। শুধু দেশেই নয়, দেশের বাইরেও সেরা নৃত্যশিল্পী হিসেবে পুরস্কার অর্জন করেন তিনি। এগুলো হচ্ছে- হলদিয়া উৎসব (ভারত) ও ইয়ুথ ফেডারেশন পুরস্কার (মালয়েশিয়া)।Image result for ভাবনা

Check Also

mistee zannat

বিজ্ঞাপনে মিষ্টি জান্নাত

মিডিয়া খবর:- ‘লাভ স্টেশন’ ও ‘চিনি বিবি’ ছবির নায়িকা মিষ্টি জান্নাত অভিনয়ের পাশাপাশি সম্প্রতি আন্তর্জাতিক …

sakib in ad

বিজ্ঞাপনের সাকিব

মিডিয়া খবর :- বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নতুন বিজ্ঞাপন প্রচারিত হচ্ছে টেলিভিশনে। বিজ্ঞাপনটি ফোন কোম্পানী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares