Home » টিভি নাটক » অপূর্ব ও শ্রাবন্তীর নাটক রাইটার
writter

অপূর্ব ও শ্রাবন্তীর নাটক রাইটার

Share Button

মিডিয়া খবর :-

শ্রাবন্তী শ্রাবণকে আমরা দেখেছি “আরটিভি ডাবর ভার্টিকা ক্যাম্পাস ষ্টার ২০১৭” এর একজন প্রতিযোগী হিসেবে। তিনি সেই প্রতিযোগিতায় তার মেধা ও মনন দ্বারা ৪র্থ স্থান দখল করে নেন। কিছুটা বিরতি নিয়ে প্রথমবারের মতো ‘রাইটার’ নামক একটি খন্ড নাটকে অপূর্ব’র বিপরীতে অভিনয় করলেন। এটি তার অভিনীত প্রথম কোন টেলিভিশন নাটক। নাটকটি পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা দীপু হাজরা ও রচনা করেন আহসান হাবিব সকাল। অপূর্ব – শ্রাবন্তী ছাড়া এ নাটকে আরও অভিনয় করেছেন বাঁধন, গাজী রাকায়েত, টুটুল চৌধুরী, সূচনা শিকদার, সুমাইয়া পাপড়ী, মোহনা, পার্থ নন্দী প্রমূখ। সম্প্রতি লুক – এট – মি ম্যাগাজিন এ মডেল হিসেবে দেখা যায় তাকে।
শ্রাবন্তীর বাবা শ্রদ্ধেয় সন্তোষ অধিকারী সরকারের একজন উচ্চপদস্থ কর্মকর্তা হওয়ায় বিভিন্ন জায়গায় বদলির কারণে শ্রাবন্তীর জন্ম হয় তেতুলীয়ায়। যদিও তার গ্রামের বাড়ী যশোর এ। ছোটবেলা থেকে শ্রাবন্তীর নাচ, গানের প্রতি ঝোক ছিল প্রবল। তালিম ও নিয়েছেন বেশ কয়েক বছর। ৭ম শ্রেনীতে পড়া অবস্থায় স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠানে মঞ্চে অভিনয় করে তাক লাগিয়ে দেন সবাইকে। উচ্চতর পড়াশুনার জন্য ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি শ্রাবন্তী। কিন্তু এবার আর বসে থাকা নয়। অভিনয়কে এতটাই ভালোবাসেন শ্রাবন্তী যে, শুরুতেই বাজিমাত করলেন।

অপূর্বের বিপরীতে কেন? এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার শুরুটা এমন একজন অভিনেতার বিপরীতে করবো যাতে সবাই মনে রাখে। সেই সাথে পরিচালকও। দীপু হাজরা ভাই বর্তমানে একজন আলোচিত ও জনপ্রিয় পরিচালক উনি আমাকে নির্বাচন করেছেন, ক্যামেরার সামনে দাঁড়াবার সুযোগ করে দিয়েছেন। উনার কাছে আমি চির কৃতজ্ঞ।
তিন বছর বয়সের সময়ে মা লক্ষী অধিকারী দিনাজপুর শিশু একাডেমীতে প্রথম নাচ ও গানে ভর্তি করেন শ্রাবন্তীকে। কে জানতো বড় হয়ে সে এতটাই অবাক করে দেবে সবাইকে ! হয়ে উঠবে এক বড় শিল্পচেতনার মানুষ।

ভবিষ্যতে নিজেকে কোন জায়গায় দেখতে চান? এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী শ্রাবণ বলেন, আমি চাই আমার পরিচয়ে আমি পরিচিত হই। আমাকে সবাই চিনুক, জানুক। তবে অবশ্যই একজন শিল্পী হিসেবে। আর পাশে দাড়াতে চাই হতদরিদ্র মানুষের।
সাফল্য কামনা করছি শ্রাবন্তী পেরিয়ে যাক তার সকল পথ।

প্রস্তুতি শেষ হলে নাটকটি যে কোন টেলিভিশনে চলবে বলে জানা গেছে।

Check Also

নায়করাজ রাজ্জাক টেলিফিল্মে

মিডিয়া খবর :- ছেলে সম্রাটের টেলিফিল্মে ছবিতে অভিনয় করবেন নায়করাজ রাজ্জাক। আগামী মাসেই শুটিং শুরু …

অন্ধজনে অন্ধক্ষণে

মিডিয়া খবর :- পূর্ণিমা ও সজল আবারও  নাটকে জুটি বাধঁলেন, নাটকের নাম ‘অন্ধজনে অন্ধক্ষণে’। নাটকটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares