Home » টিভি নাটক » স্বাগতা এবার ভিনদেশি মেয়ের চরিত্রে
sagota

স্বাগতা এবার ভিনদেশি মেয়ের চরিত্রে

Share Button

ঢাকা:-

চার বছর পর আবারো নতুন চলচ্চিত্র নিয়ে পড় পর্দায় দর্শকদের মাঝে ফিরছেন স্বাগতা। এবার তিনি ভিনদেশি মেয়ের চরিত্রে দেশ, মাটি, মুক্তিযুদ্ধ, প্রেম ভালবাসা নিয়ে নির্মিত ‘সূচনা রেখার দিকে’ চলচ্চিত্রে দর্শকদের সামনে আসছেন।

২০১০ সালে তার অভিনীত সর্বশেষ ছবিটি মুক্তি পেয়েছিলা। এরপর তিনি কাজ করেন প্রয়াত আকতারুজ্জামান পরিচালিত ‘সূচনা রেখার দিকে’ ছবিটির। ছবি নির্মাণ শেষ হওয়ার পরও পরিচালকের মৃত্যুসহ নানা কারণে এটির মুক্তির তারিখ পেছায়। sagota-1

কিন্তু সমপ্রতি ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। স্বাগতা  অভিনীত সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবিটি খুব শিগগিরই মুক্তির কথা রয়েছে। সেই হিসেবে ৪ বছর পর এর মাধ্যমে বড়পর্দায় আসছেন স্বাগতা।

শুধু অভিনয়ই নয়, এই ছবির একটি গানেও কণ্ঠ দিয়েছেন তিনি। সৈয়দ আবদুল হাদীর সুরে এটিই স্বাগতার প্রথম sagota-3প্লেব্যাক। দেশ, মাটি, মুক্তিযুদ্ধ, প্রেম ভালবাসা নিয়ে নির্মিত এ ছবিটি নিয়ে দারুণ এক্সাইটেড তিনি।

এর আগে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও এবারই প্রথম সরকারি অনুদানপ্রাপ্ত ছবিতে অভিনয় করলেন তিনি। স্বাগতা ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন খায়রুল আলম সবুজ, আকাশ প্রমুখ।

এ বিষয়ে স্বাগতা বলেন, সরকারি অনুদানের ছবিতে কাজ করার ইচ্ছা আগে থেকেই ছিল। ‘সূচনা রেখার দিকে’ ছবিটির মাধ্যমে সেই ইচ্ছাটা পূরণ হয়। যদিও ছবিটি নিয়ে দ্বিধার মধ্যে ছিলাম।

অবশেষে সেন্সর ছাড়পত্র পেয়ে ছবিটি এখন মুক্তির প্রতীক্ষায় রয়েছে। আর আমি বেশি এক্সাইটেড এ কারণে যে, চার বছর পর আমার নতুন কোন ছবি মুক্তি পাচ্ছে। ছবিতে বাইরের দেশের একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছি আমি।

দেশে এসে মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে কাজ শুরু করি। তখন নানা নতুন বিষয় আমি জানতে পারি এ সম্পর্কে। ছবিটি সবার ভাল লাগবে বলেই আমার বিশ্বাস।

এদিকে বর্তমানে স্বাগতা ব্যস্ত সময় পার করছেন ঈদকেন্দ্রিক নাটকের কাজ নিয়ে। এরই মধ্যে প্রায় হাফ ডজন নাটকের কাজ শেষ করেছেন তিনি। চলছে ধারাবাহিকের শুটিংও। সামনের আরও কয়েকদিন চলবে টানা শুটিংয়ের এই ব্যস্ততা।

অভিনয়ের পাশাপাশি নিয়মিত গানের চর্চাও চালিয়ে যাচ্ছেন তিনি।

Check Also

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

nisho-faria

নিশো-ফারিয়ার একটি তিন মাসের গল্প

মিডিয়া খবর:- মাবরুর রশিদ বান্নাহ নির্মিত নতুন নাটক ‘একটি তিন মাসের গল্প প্রচারিত হবে আগামীকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares