Home » টিভি নাটক » আব্দুর রহমান একটি অসমাপ্ত গল্পের নায়ক
abdur rahman

আব্দুর রহমান একটি অসমাপ্ত গল্পের নায়ক

Share Button

মিডিয়া খবর :-

দীর্ঘদিন পর আবার প্রযোজনায় মীর ফখরুদ্দীন ছোটন। তিনি টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস এসোসিয়েশন অব বাংলাদেশ এর সংস্কৃতি বিষয়ক সম্পাদক। তার প্রযোজনা প্রতিষ্ঠান ফারদিন ভিশন এর ব্যানারে অভিনেতা পৃথুরাজের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছে “আব্দুর রহমান একটি অসমাপ্ত গল্পের নায়ক” নামে ভিন্ন ধর্মী একটি নাটক।

নাটকের নাম ভুমিকায় অভিনয় করেছেন তৌকীর আহমেদ। এছাড়াও এই নাটকে আরও আছেন শম্পা রেজা, সোহানা সাবা, রিফাত চৌধুরী, রফিক উল্যাহ, রহিম সুমন ও অভিষেক। যারা প্রত্যেকেই দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন এই নাটকটিতে।

সার্বিক ব্যবস্থাপনা ও পরিকল্পনা আছে পার্পলহেজ। শুটিং করা হয়েছে পুরান ঢাকা ও ঢাকার বিভিন্ন লোকেশনে।

আব্দুর রহমান একটা প্রাইভেট কোম্পানিতে মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কাজ করে। সারাদিন অফিস আর রাতে বাড়ি এভাবেই যেন তার দিন কাটে। পরিবারে তার আর কেউ নেই। বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন সময়ে নীল নামে একটা মেয়ের সাথে তার সম্পর্ক হয়েছিল, একটা দুর্ঘটনায় সে মারা গেছে। হয়তো তখন থেকেই একটা বিষয় প্রতিনিয়ত তাকে তাড়া করে বেড়ায়। চলার পথে অবচেতন মনেই কখনো কখনো সে মানুষে মানুষে মিল খুঁজে পায়। আসলে মিল খুঁজে পায় নাকি একজনকেই সে বারবার দেখে সে বিষয়ে সে নিশ্চিত নয় আর এ বিষয়টাই তাকে এক সময় মানসিকভাবে অসুস্থ করে ফেলে এবং তাকে ডাক্তারের শরণাপন্ন হতে হয়। ডাক্তার পুরো বিষয়টা জেনে এটা তার মানসিকতার একটা সাময়িক অবস্থা বলে বিবেচনা করে কিন্তু দেখা যায় ডাক্তারের ত্রিশ বছর আগের চেহারার সাথেও সে নীলের হুবহু মিল খুঁজে পায় যে বিষয়টা ডাক্তারকেও চিন্তিত করে তোলে আর এভাবেই এগিয়ে চলে গল্পের কাহিনী।

নাটকটি আজ ১১ই নভেম্বর রাত ৯টায় এনটিভি তে প্রচার হবে।

'আব্দুর রহমান একটি অসমাপ্ত গল্পের নায়ক' শনিবার এনটিভিতে

Check Also

আফরান নিশো-মেহজাবিনের পূজার নাটক

মিডিয়া খবর:- শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাংলাভিশনের নিজস্ব প্রযোজনায় অঞ্জন আইচ নির্মাণ করছেন বিশেষ নাটক ‘তোমার …

বড় ছেলের কি দোষ!!

মিডিয়া খবর :-      : সেলিম বিশ্বাস: একজন মানুষের মনে যখন কোন একটি বিষয় ঘুরপাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares