Home » চলচ্চিত্র » পাইরেসি রোধে আইনি ব্যবস্থা নেয়া হবে

পাইরেসি রোধে আইনি ব্যবস্থা নেয়া হবে

Share Button

মিডিয়া খবর :-

চলচ্চিত্রের পাইরেসি রোধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে, রবিবার রাতে পুলিশ হেডকোয়ার্টার্সে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতাদের সঙ্গে আলাপকালে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক  একথা বললেন।
 
শিল্পী সমিতির নেতারা চলচ্চিত্রের পাইরেসি বন্ধে আইনি সহায়তা প্রদান, বিদেশি শিল্পীরা যাতে অবৈধভাবে বাংলাদেশে এসে চলচ্চিত্রে অভিনয় করতে না পারে, সেজন্য আইনি ব্যবস্থা নেওয়া, শিল্পের সার্বিক সহযোগিতাসহ চলচ্চিত্র শিল্পে বিদ্যমান অসুবিধাসমূহ দূরীকরণের জন্য পুলিশ প্রধানকে অনুরোধ জানান। তিনি  ধৈর্য ধরে শিল্পী সমিতির নেতাদের কথা শোনেন এবং তাদেরকে সার্বিক আইনি সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।
 
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতৃবৃন্দের মধ্যে উপদেষ্টা নায়ক ফারুক, সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সভাপতি রিয়াজ, চিত্রনায়িকা অঞ্জনা, চিত্রনায়িকা পপি ও পূর্ণিমা প্রমুখ উপস্থিত ছিলেন।
 
সভায় পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি (প্রশাসন) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ডিআইজি (অপারেশনস্) ব্যারিস্টার মাহবুবুর রহমান এবং এআইজি (ইন্টেলিজেন্স এন্ড স্পেশাল অ্যাফেয়ার্স) মো. মনিরুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
সভায় চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্ট আইনি বিষয়সমূহ তাৎক্ষণিকভাবে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদেরকে অবহিত করার জন্য পরামর্শ দেওয়া হয়।

Check Also

জাজের অধীনের সকল প্রেক্ষাগৃহে পুত্র প্রদর্শনের নির্দেশ

মিডিয়া খবর :- সরকারি অনুদানে নির্মিত ‘পুত্র’ ছবিটি মুক্তি পাবে আগামী ৫ জানুয়ারি। তথ্য মন্ত্রণালয়ের …

২৬ প্রেক্ষাগৃহে গহীন বালুচর

মিডিয়া খবর :- নির্মাতা বদরুল আনাম সৌদ পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘গহীন বালুচর’ মুক্তি পেল শুক্রবার। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares