Home » অনুষ্ঠান » জনপ্রিয় গায়ক অঞ্জন দত্ত ঢাকায় আসবেন
anjan-dutta

জনপ্রিয় গায়ক অঞ্জন দত্ত ঢাকায় আসবেন

Share Button

ঢাকা:-

ঢাকায় আসছেন ভারত থেকে বাঙ্গালী জনপ্রিয় সংগীতশিল্পী অঞ্জন দত্ত। বেসরকারি চ্যানেল দেশ টিভির আমন্ত্রণে তার এই সফর।  জানা গেছে, ঈদের পরদিন দেশ টিভিতে ‘কলের গান’ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন ৬১ বছর বয়সিanjan-dutta-1  এই বর্ষীয়ান শিল্পী। স্টুডিও থেকে রাত ৯টা ৪৫ মিনিটে সরাসরি সম্প্রচার করা হবে কলের গান। প্রযোজক সুমন সাহা জানান, অনুষ্ঠানে দর্শকরা সরাসরি অঞ্জন দত্তের সঙ্গে ফোনে কথা বলতে ও অনুরোধ জানিয়ে পছন্দের গান শুনতে পারবেন। উপস্থাপক হিসেবে থাকবেন তানিয়া হোসেন। অঞ্জন দত্ত ঢাকায় পৌঁছাবেন ঈদের দিন। ‘কল-এর গান’ অনুষ্ঠানে গেয়েই তিনি আবার ফিরে যাবেন কলকাতায়। ১৪ জুলাই থেকে সৃজিত মুখোপাধ্যায়ের ‘নির্বাক’ ছবিতে অভিনয় করছেন তিনি। এখানে তার সহশিল্পী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। সম্প্রতি প্রকাশ হয়েছে অঞ্জন দত্তের নতুন একক অ্যালবাম ‘ঊনষাট’। ‘এটা কি টু ফোর ফোর ওয়ান ওয়ান থ্রি নাইন’, ‘রঞ্জনা আমি আর আসব না’, ‘কাঞ্জনজঙ্ঘা’, ‘মেরিয়েন’সহ তার অসংখ্য গান দুই বাংলায় জনপ্রিয়। তাই অঞ্জanjan-dutta-3নকে ঢাকায় আমন্ত্রণ। ‘কল-এর গান’-এ গাইতে ভারত থেকে দেশ টিভির আমন্ত্রণে আরও আসছেন অন্বেষা [ঈদের চতুর্থ দিন] ও শ্রীরাধা বন্দোপাধ্যায় [ঈদের ষষ্ঠ দিন]। অন্য দিনগুলোতে সংগীত পরিবেশন করবে লালন ব্যান্ড [ঈদের দিন], সোলস ব্যান্ড [ঈদের তৃতীয় দিন], এসআই টুটুল ও তার ব্যান্ড ধ্রুবতারা [ঈদের পঞ্চম দিন] এবং সুমনা হক, ফোয়াদ নাসের বাবু, লাবু রহমান, নকিব খান, পিলু খান ও কাজী হাবলু [ঈদের সপ্তম দিন]। সব মিলিয়ে জমজমাট আয়োজন। 

   
Space For Rent
বিনোদন সময় প্রতিবেদক
ঢাকায় আসছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অঞ্জন দত্ত। বেসরকারি চ্যানেল দেশ টিভির আমন্ত্রণে তার এই সফর।
জানা গেছে, ঈদের পরদিন দেশ টিভিতে ‘কলের গান’ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন ৬১ বছর বয়সি ওই বর্ষীয়ান শিল্পী। স্টুডিও থেকে রাত ৯টা ৪৫ মিনিটে সরাসরি সম্প্রচার করা হবে কলের গান। এর প্রযোজক সুমন সাহা জানান, অনুষ্ঠানে দর্শক সরাসরি অঞ্জন দত্তের সঙ্গে ফোনে কথা বলতে ও অনুরোধ জানিয়ে পছন্দের গান শুনতে পারবেন। উপস্থাপক হিসেবে থাকবেন তানিয়া হোসেন।
অঞ্জন দত্ত ঢাকায় এসে পৌঁছবেন ঈদের দিন। অনুষ্ঠানে গান গেয়েই তিনি ফিরে যাবেন কলকাতায়। ১৪ জুলাই থেকে ‘নির্বাক’ ছবিতে অভিনয় করছেন তিনি।

– See more at: http://www.dainikamadershomoy.com/details_news.php?id=157967&&%20page_id=%203#sthash.i23GeCLQ.dpuf

Check Also

Habib-Mitthe-noy

হাবিবের নতুন গান মিথ্যে নয়

মিডিয়া খবর:- নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক …

Nisho-Urmila

নিশো ঊর্মিলার মিউজিক ভিডিও তুমি দিন তুমি রাত

মিডিয়া খবর :- তুমি দিন, তুমি রাত, তুমি যে প্রভাত, তুমি মন নিলে কখন, বাড়িয়ে …

Shares