Home » চলচ্চিত্র » আমাদের সালমান শাহ

আমাদের সালমান শাহ

Share Button

মিডিয়া খবর:-

এখনও আলোচনার শীর্ষে  মহানায়ক সালমান শাহ। মৃত্যুর ২১ বছর পরও দর্শকদের হৃদয়ে এখনও সমানভাবে গেঁথে আছেন অকাল প্রয়াত নায়ক সালমান শাহ। সালমান শাহর মৃত্যু রহস্যটি আরো ঘনীভূত হয়েছে রুবি নামক এক নারীর ভিডিওবার্তার মাধ্যমে। সালমান শাহর মৃত্যু আত্মহত্যা নাকি হত্যা সেটা নিয়ে তদন্ত শুরু হয়েছে আবার।

সালমান ভক্তরাও আন্দোলনে নেমেছেন মৃত্যু রহস্য উন্মোচনের দাবিতে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে নানা কথাবার্তা। টিভি টকশোগুলোতে সালমানের মৃত্যু রহস্য নিয়ে কথা চলছে। সালমানের মা নীলা চৌধুরী সেই শুরু থেকেই বলে আসছেন তার ছেলে সালমান আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে পরিকল্পিতভাবে। সম্প্রতি একটি বেসরকারি টিভি’র টকশোতেও নীলা চৌধুরী সালমান শাহ হত্যার বিচার দাবি করেন।

সব দিকে যখন সালমান শাহকে নিয়ে চলছে তুমুল আলোচনা ঠিক সেই সময়ে এ নায়ককে নিয়ে এসেছে সিনেমা নির্মাণের ঘোষণা। এই অভিনেতার জীবন ও কর্ম তুলে ধরা হবে ‘আমাদের সালমান শাহ’ নামের এই চলচ্চিত্রে। ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন। এ ব্যাপারে নির্মাতা জানান, বায়োগ্রাফিক্যাল ছবি না হলেও এতে সালমানের জীবনসংশ্লিষ্ট অনেক ঘটনাই উঠে আসবে। রহস্যজনক মৃত্যু, তার স্ত্রী ও পরিবার এবং ক্যারিয়ারের জানা-অজানা গল্প তুলে ধরা হবে। তিনি আরো জানান, সালমান শাহর আদর্শে বিশ্বাস করেন এবং তাকে হৃদয়ে লালন করেন এমন নায়ককেই খুঁজছেন তারা।

লাইভ টেকনোলজি ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ‘আমাদের সালমান শাহ’ ছবিটি  যৌথভাবে প্রযোজনা করবে।

Check Also

porimoni

পরীমণির বাহাদুরী

মিডিয়া খবর :- পরীমণি অভিনীত ‘বাহাদুরী’ ছবির শুটিং চলছে এফডিসিতে। শুক্রবার দুপুরে শুটিংয়ে অংশ নেন …

shakib khan

এবার আরব বিশ্বে শাকিব খান

মিডিয়া খবর :- বাংলাদেশ ও ভারতে সাড়া জাগিয়ে ৬ অক্টোবর আরব বিশ্বে বাণিজ্যিকভাবে মুক্তি পেল চলতি বছরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares