Home » চলচ্চিত্র » মুক্তি পেল ভয়ঙ্কর সুন্দর

মুক্তি পেল ভয়ঙ্কর সুন্দর

Share Button

মিডিয়া খবর:-Image may contain: 1 person

২৮টি প্রেক্ষাগৃহে আজ থেকে প্রেক্ষাগৃহে দেখা যাবে অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ঙ্কর সুন্দর’ ছবিটি। এর মধ্যে রাজধানী ঢাকার ৯টি প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিটি। ঢাকার হলগুলোর মধ্যে রয়েছে- মধুমিতা, বলাকা, আনন্দ, শ্যামলী, পুনম, গ্যারিসন, নিউ গুলশান, যমুনা ব্লকবাস্টার সিনেমাস ও স্টার সিনেপ্লেক্স। আর ঢাকার বাইরে ১৯টি হলে থাকছে ছবিটি। 

পরিচালক অনিমেষ আইচ জানান, চাইলে দেড়শটি হলে ছবিটি মুক্তি দিতে পারতাম। হল মালিকদের সেই আগ্রহটাও ছিল। আমি নিজেই এবার পরিবেশনার দায়িত্ব নিয়েছি। ফলে বুঝতে পারছি বিষয়টি। কিন্তু শুরুতেই এত বড় পরিসরে যেতে চাই না। আমরা চাই প্রতি সপ্তাহে হলের সংখ্যা বাড়াতে। তাই প্রথম সপ্তাহে দেশের উল্লেখযোগ্য ২৮টি প্রেক্ষাগৃহ বেছে নিয়েছি। দেখা যাক কী হয়।

২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তির ‘ভয়ঙ্কর সুন্দর’কে বলা হচ্ছে সাইকোলজিক্যাল ড্রামা। এর মূল ভাবনা নেয়া হয়েছে মতি নন্দীর ‘জলের ঘূর্ণি ও বকবক শব্দ’ গল্প থেকে।  ছবিটি প্রযোজনা করেছে স্কয়ার ফিল্ম কোম্পানী।

ছবির মূলু ভূমিকায় অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও আশনা হাবিব ভাবনা। এতে আরো অভিনয় করেছেন হাসান ইমাম, খায়রুল আলম সবুজ, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, কাজী শিলা, শিল্পী সরকার অপু, হিন্দোল রায়, অ্যালেন শুভ্র, সমাপ্তি প্রমুখ। এই ছবির মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হচ্ছে ছোটপর্দার জনপ্রিয় মুখ ভাবনার।

Check Also

shabnoor

নতুন পরিচয়ে শাবনূর

মিডিয়া খবর:- ব্যক্তিগত সকল কাজ শেষ করে খুব শীঘ্রই ক্যামেরার সামনে দাঁড়াবেন চলচ্চিত্রের জনপ্রিয় মুখ শাবনূর। …

nodir-buke-chad

পরীমনি-সাইমন সাদিকের নদীর বুকে চাঁদ

মিডিয়া খবর:-  গত মে মাসে শওকত হোসেন পরিচালিত ‘নদীর বুকে চাঁদ’ ছবির শুটিং শুরু হয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares