Home » অনুষ্ঠান » ফিউশান যাত্রাপালা ডিজিটাল সুন্দরী মহুয়া
mahua-1

ফিউশান যাত্রাপালা ডিজিটাল সুন্দরী মহুয়া

Share Button

ঢাকা:-

ঈদ-উল-ফিতর ২০১৪ উপলক্ষে ‍নির্মিত হল বৈশাখী টেলিভিশনের বিশেষ অনুষ্ঠান  ফিউশান যাত্রাপালা ডিজিটাল সুন্দরী মহুয়া। ময়
মনসিংহ গীতিকার মহুয়া ও নদের চাঁদের এই অত্যন্ত জনপ্রিয় লোকগাঁথা অবলম্বনে বৈশাখী টেলিভিশন নির্মাণ কmahuaরেছে ডিজিটাল ফিউশান ডিজিটাল সুন্দরী মহুয়া। জনপ্রিয় লোকগান, আধুনিক গান এবং চলচ্চিত্রের গানের সংমিশ্রনে আধুনিকভাবে টেলিভিশন পর্দায় উপস্থাপিত হল মহুয়া পালা।

মহুয়ার কাহিনীতে দেখা  যায় – জমিদার নদের চাঁদের এলাকায় আসে এক বেদে দল। এই দলকে নদের চাঁদের বাড়িতে খেলা দেখানোর জন্য ডাকা হয়। খেলায় বেদেসর্দারের মেয়ে মহুয়াকে দেখে মুগ্ধ হয় নদের চাঁদ। মহুয়ারও ভালো লাগে চাঁদকে। mahua-6বেদে দল নদের চাঁদের কাছ থেকে তার জমিতে বসবাসের অনুমতি লাভ করে; কিন্তু বেদেসর্দার বুঝতে পারে, নদের চাঁদ ও তার মেয়ে মহুয়ার মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠেছে। ক্ষিপ্ত হয় বেদেসর্দার। করুণ সমাপ্তির দিকে এগিয়ে যায় নদের চাঁদ আর মহুয়ার এই প্রেমেরকাহিনি। শেষে প্রণয়পিয়াসী নদের চাঁদ মহুয়ার আত্মত্যাগ সহ্য করতে না পেরে প্রেমের প্রতিদানস্বরূপ ছুরি দিয়ে নিজে আত্মাহুতি দেন। 

এই ডিজিটাল ফিউশান ডিজিটাল সুন্দরী মহুয়ায় অভিনয় করেছেন রওনক হাসান, সিমানা, মনোজ সেন গুপ্ত, জাহিদ হোসেন শোভন, শিরিন বকুল, আহসান কবির, মডেল চিত্রনায়িকা পিয়া, অসীম কুমার সাহা, শারমিন দীপ্তি, রবিউল হাসান প্রধান, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

ঈদ-উল-ফিতরের অনুষ্ঠান হিসেmahua-7বে বৈশাখী টিভির প্রযোজনায় ডিজিটাল ফিউশান ডিজিটাল সুন্দরী মহুয়ার চিত্রনাট্য ও পরিচালনা করছেন জাহিদ হোসেন শোভন।  উজ্জ্বল খানের শিল্প নির্দেশনায় চিত্রগ্রহণ করছেন সানি ডি রোজারিও, অনিমেষ হাওলাদার, ফিরোজ আকতার, ওয়াহেদুল ইসলাম, জাহিদ হোসেন , মুজিবর রহমান, আহসান হাসিব প্রমুখ, সম্পাদনা করেছেন পার্থ প্রতিম বর্ধন, দীপঙ্কর চৌধুরী, শিহাব মাহমুদ, সেতু পোদ্দার এবং গ্রাফিক্স করেছেন মাহমুদুল হাসান বাবু। ডিজিটাল ফিউশানটির সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেছেন আলমগীর রাসেল।

ডিজিটাল ফিউশান ডিজিটাল সুন্দরী মহুয়া প্রচারিত হবে ঈদের ৫ম দিন বিকাল ৩টা ৩০ মিনিটে বৈশাখী টেলিভিশনে

mahua-4

Check Also

marumos-story

এনটিভিতে বাংলায় ভাষান্তরিত জাপানি ধারাবাহিক

মিডিয়া খবর :- বাংলাদেশ ও জাপানের মধ্যে সাংস্কৃতিক বন্ধন আরো দৃঢ় করতে ঢাকাস্থ জাপানি দূতাবাসের …

nil-josna

শনিবার থেকে বিটিভিতে নীল জোছনা

মিডিয়া খবর :- আজ ২৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশনে দেখা যাবে কথাসাহিত্যিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares