Home » চলচ্চিত্র » টেলিভিশন-চলচ্চিত্র ঐক্যজোট’ নামে নতুন সংগঠন হচ্ছে

টেলিভিশন-চলচ্চিত্র ঐক্যজোট’ নামে নতুন সংগঠন হচ্ছে

Share Button

মিডিয়া খবর :-

চলচ্চিত্রাঙ্গনে চলমান নানা সংকটের সমাধানের লক্ষ্যে একত্রিত হয়ে কাজ করার প্রত্যাশা নিয়ে হয়ে গেল এক মত বিনিময় সভা। এ সভায় টেলিভিশন ও চলচ্চিত্রের সব সংগঠন মিলে ‘টেলিভিশন-চলচ্চিত্র ঐক্যজোট’ নামে একটি প্ল্যাটফর্ম গঠনের সম্ভাবনা তৈরি হয়েছে।

গত বৃহস্পতিবার দুপুরে বিএফডিসির জহির রায়হান ভিআইপি মিলনায়তনে আয়োজিত টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার এসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টরস’র গিল্ড ও অভিনয় শিল্পী সংঘের সঙ্গে বাংলাদেশ চলচ্চিত্র পরিবারের মত বিনিময় সভায় এ বিষয়ে একটি প্রস্তাব উত্থাপিত হয়। এ সময় উপস্থিত ছিলেন দেলোয়ার জাহান ঝন্টু, সৈয়দ হাসান ইমাম, মামুনুর রশীদ, ফারুক, শহীদুল আলম সাচ্চু,  এস এ হক অলীক, মুশফিকুর রহমান গুলজার, মোহাম্মদ হোসেন জেমী, মনোয়ার হোসেন ডিপজল, খোরশেদ আলম খসরু, রিয়াজ, জায়েদ খান, ইরেশ যাকের, সাইমন সাদিকসহ আরও অনেকে। মত বিনিময় সভায় বক্তারা মিডিয়ার চলমান নানা সমস্যা ও সেসব থেকে উত্তরণের উপায় নিয়ে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বদিউল আলম খোকন। সভায় সবশেষে জানানো হয়, সবাই মিলে একটি কমিটি করার বিষয়ে আলোচনা হয়েছে। যেখানে বিভিন্ন কর্মসূচি প্রণয়ন ও বাস্তবায়ন করার জন্য সবাই একসঙ্গে সহযোগিতা করার প্রতিশ্রুতি দেয়া হয়। একে অপরের সমস্যা বাছাই করে সেগুলোর সমাধানের চেষ্টাও থাকবে বলে উল্লেখ করা হয় মত বিনিময় সভায়। আরো জানানো হয় সব সংগঠন মিলে ‘টেলিভিশন-চলচ্চিত্র ঐক্যজোট’ নামের একটি প্ল্যাটফর্ম গঠনের একটা প্রস্তাব উত্থাপন করা হয়।

Check Also

shabnoor

নতুন পরিচয়ে শাবনূর

মিডিয়া খবর:- ব্যক্তিগত সকল কাজ শেষ করে খুব শীঘ্রই ক্যামেরার সামনে দাঁড়াবেন চলচ্চিত্রের জনপ্রিয় মুখ শাবনূর। …

nodir-buke-chad

পরীমনি-সাইমন সাদিকের নদীর বুকে চাঁদ

মিডিয়া খবর:-  গত মে মাসে শওকত হোসেন পরিচালিত ‘নদীর বুকে চাঁদ’ ছবির শুটিং শুরু হয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares