Home » টিভি নাটক » ক্রাইম রোডে ইলিয়াস কাঞ্চন, চম্পা ও রোজিনা

ক্রাইম রোডে ইলিয়াস কাঞ্চন, চম্পা ও রোজিনা

Share Button

মিডিয়া খবর:-

দীর্ঘবছর পর আবারও ইলিয়াস কাঞ্চন, চম্পা ও রোজিনা তিনজন একসঙ্গে অভিনয় করলেন টেলিফিল্ম ক্রাইম রোডে।একসময় বড় পর্দা কাঁপানো অভিনেতা ছিলেন ইলিয়াস কাঞ্চন, চম্পা ও রোজিনা। আলাদাভাবে অনেক ছবিতে অভিনয় করেছেন। তবে নব্বই দশকে তিনজন একসঙ্গে অভিনয় করেছিলেন ছেলে কার চলচ্চিত্রে। 

ঈদ উপলক্ষে নির্মিত টেলিছবিটিতে কাজ করে দারুণ উচ্ছ্বসিত এই তিন শিল্পী। অভিনেত্রী রোজিনা জানান, ‘আমরা কত দিন আগে একটা সিনেমায় অভিনয় করেছিলাম। তারপর আর কখনোই একসঙ্গে কাজ করা হয়নি। এত দিন পর একসঙ্গে কাজ করতে দারুণ লাগছে। মনে হচ্ছে আমরা চলচ্চিত্রেই অভিনয় করেছি।’

টেলিফিল্মের পরিচালক তারিক মুহম্মদ টেলিফিল্মটি সম্পর্কে জানান, নানা ধরনের অপরাধ হয় বলে একটা রাস্তার নাম হয়ে গেছে ‘ক্রাইম রোড’। এই রাস্তার ক্রাইম দূর করতে এগিয়ে আসেন একজন গোয়েন্দা কর্মকর্তা, পত্রিকার সাংবাদিকসহ অনেকেই। এ নিয়েই টেলিছবির গল্প।

আসছে ঈদুল ফিতরে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হওয়ার কথা রয়েছে ক্রামই রোড। এতে আরও অভিনয় করেছেন স্পর্শিয়া, আলভী প্রমুখ।

Check Also

sat bhai champa

মেগা টিভি সিরিজ সাত ভাই চম্পা

মিডিয়া খবর:- ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের প্রযোজনায় জনপ্রিয় লোকগাথা গল্প অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে বাংলাদেশে প্রথম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares