Home » ইভেন্ট » শুরু হচ্ছে বর্ষা সুন্দরী প্রতিযোগিতা

শুরু হচ্ছে বর্ষা সুন্দরী প্রতিযোগিতা

Share Button

মিডিয়া খবর:-

বর্ষা সুন্দরীর অন্বেষণে আজ থেকে শুরু হচ্ছে বর্ষা সুন্দরী প্রতিযোগিতা-২০১৭। বাংলা ভাষাভাষী সকল নারীই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। শুধু বাংলাদেশেই নয়, ভারতের পশ্চিমবঙ্গ থেকেও অংশগ্রহণ করতে পারবেন প্রতিযোগীরা।

আজ থেকে সারা দেশব্যাপী এই প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু হবে। সেখান থেকেই বিভিন্ন পর্বে বাছাইয়ের মাধ্যমে নির্বাচন করা হবে এবারের সেরা বর্ষা সুন্দরীকে। অনলাইনে বর্ষা সুন্দরীর ওয়েবসাইটে এ সম্পর্কিত সকল তথ্য পাওয়া যাবে। ২২ মে সোমবার রাজধানীর হোটেল লা ভিঞ্চিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন আয়োজকরা।

বর্ষা সুন্দরী প্রতিযোগিতার এবারের আসরে বিচারকের দায়িত্ব পালন করবেন চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস, চলচ্চিত্র অভিনেত্রী মৌসুমী ও পূর্ণিমা। সঙ্গে থাকবেন ভারতীয় মডেল ও অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট।

প্রতিযোগীদের গ্রুমিং করাবেন জনপ্রিয় র‍্যাম্প মডেল এবং কোরিওগ্রাফার বুলবুল টুম্পা। ভারতীয় প্রতিষ্ঠান ক্রিয়েটিভ ওয়ার্ড ও বাংলাদেশি প্রতিষ্ঠান ঈশান মাল্টিমিডিয়া যৌথভাবে এই প্রতিযোগিতার আয়োজন করেছে।

প্রতিযোগিতার সকল অনুষ্ঠান বিভিক্ত করা হবে ২৬ পর্বে। অনুষ্ঠানটি ধারাবাহিকভাবে প্রচারিত হবে এটিএন বাংলায়।

চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস বলেন, ‘গত বছরও আমি এটির সঙ্গে জড়িত ছিলাম। আমার মনে হয় এর মাধ্যমে রুট লেভেলের একজন গুণী শিল্পী ওপরে উঠে আসতে পারেন।’

অভিনেত্রী মৌসুমী বলেন, ‘এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা আসল সুন্দরী খুঁজে বের করার চেষ্টা করব এবং তাতে একজন মানুষের গুণকেই প্রাধান্য দেওয়া হবে সব থেকে বেশি। শুধু তাই নয়,  একজন বর্ষা সুন্দরী শুধু মিডিয়াতেই নয়, অন্য সকল সেক্টরের জন্যও যাতে পারফেক্ট হয় সে চেষ্টা করা হবে।’

২০১৬ সালে প্রথমবারের মতো দুই বাংলার যৌথ উদ্যোগে শুরু হয় বর্ষা সুন্দরী প্রতিযোগিতা। বাংলাদেশ ও ভারতের ১০ জন করে প্রতিযোগী নিয়ে গত বছর কলকাতায় অনুষ্ঠিত হয় সুন্দরী প্রতিযোগিতা ‘বর্ষা সুন্দরী ২০১৬’ এর গ্রান্ড ফিনালে। সেই আসরে বিজয়ী হন চট্টগ্রামের সৈয়দা তৌহিদা হক অমনি।

Check Also

জাজের ‘বেপ‌রোয়া’ ছবির শু‌টিং বন্ধ

মিডিয়া খবর :- ওয়ার্ক পারমিট না থাকায় ছবির শুটিং না করেই ফিরে যেতে হয়েছে ভারতীয় …

চিত্রায় নৌকাবাইচ

মিডিয়া খবর :- সুলতান বেঁচে থাকতেও তার জন্মদিন উপলক্ষে চিত্রা নদীতে চলতো নৌকাবাইচ। প্রায় ২৭ বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares