Home » সঙ্গীত » দ্য ব্ল্যাক ডায়মন্ড বেবী নাজনীন শিরোনামেই
baby-nazneen

দ্য ব্ল্যাক ডায়মন্ড বেবী নাজনীন শিরোনামেই

Share Button

ঢাকা:-

দ্য ব্ল্যাক ডায়মন্ড বেবী নাজনীন শিরোনামে এই ঈদে আসছে সংগীত তারকা বেবী নাজনীনের নতুন একক অ্যালবাম। এই অ্যালবামের বিশেষত্ব হলো নতুন প্রজন্ম আর নতুন গান। বেবী নাজনীন এর আগে এই প্রজন্মের সংগীতকারদের সংগীতে কখনও গান করেননি। এবার তিনি একই সঙ্গে এই প্রজন্মের চার সংগীত পরিচালকের সুর ও সংগীতে গান গাইলেন।baby-nazneen-3 গানের কথাগুলোও লিখেছেন এই প্রজন্মের চাহিদাসম্পন্ন গীতিকাররা। এখানে একটি কথা উল্লেখ্য, যে চারজন সংগীত পরিচালক গানগুলো করেছেন তাদের মধ্যে কেবল রাজেশের সুর এবং প্রদীপ সাহার কথায় বেবী নাজনীনের ৪৭তম একক ‘ডাকপিয়ন’-এ প্রকাশিত হয়েছিলো প্রায় বছর ৪ আগে। নতুন অ্যালবামে রাজেশের সুরে একটি দ্বৈতসহ মোট ৪টি গান গেয়েছেন বেবী। এই গানের কথাগুলো লিখেছেন প্রদীপ সাহা এবং রবিউল ইসলাম জীবন। অ্যালবামের অন্য গানগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন এফ এ সুমন, অমিত ও ইমরান। আর গান লিখেছেন রবিউল ইসলাম জীবন, এ মিজান, সোহাগ ওয়াজিউল্লাহ। মেলোডি এবং রোমান্টিক ধারার গানই তৈরি করা হয়েছে।

তবে গান নির্মাণের ক্ষেত্রে সময়কে গুরুত্ব দেয়া হয়েছে। অ্যালবামে দুটি গান থাকছে দ্বৈতভাবে। এর একটিতে বেবী নাজনীনের সঙ্গে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, অন্যটিতে ইমরান। ইমরানের গানটি ইমরান নিজেই তৈরি করেছেন। নতুন অ্যালবাম নিয়ে ব্যাপক আশাবাদী অডিও বাজারের এই শীর্ষস্থানীয় সংগীতশিল্পী। তিনি বলেন, এবার আমি যাদের সুরে গান করেছি, এর আগে তা কখনও করিনি।

babay-nazneen-1 আমি মনে করি নতুনরা সব সময়ই নতুন কিছু দিতে পারে। তাদের তৈরি করা গানের মাধ্যমে আমি তার প্রমাণও পেয়েছি। শ্রোতারাও তা পাবেন। গানগুলো দীর্ঘস্থায়ী জনপ্রিয়তা পাবে বলে বিশ্বাস করতে পারি। আমার অনেক গান জনপ্রিয় হয়েছে। এই অ্যালবামের গানগুলো নিয়েও আমি একই রকম আশাবাদী। প্রতিটি গানেই আলাদা আলাদা বৈচিত্র্য রয়েছে। শুধু সুরেই নয়, গানের বাণী এবং আমার গায়কীতেও সেই নতুনের মাত্রা পাবেন সংগীতপ্রেমীরা। আর ৫০তম একক এটি। কাজেই এই অ্যালবাম নিয়ে আগের চেয়েও প্রত্যাশা আমার অনেক বেশি। উল্লেখ্য, বছর দুই আগে বেবীর সর্বশেষ একক ‘ইচ্ছে করে ভালবাসি’ প্রকাশিত হয় সংগীতার ব্যানারে।

Check Also

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

bakir-fasol

জুয়েল মোর্শেদ ও মমর বাকির ফসল

মিডিয়া খবর:- সংগীতশিল্পী  মাহফুজা মমর ‘বাকির ফসল’ গানটির মিউজিক ভিডিও ইউটিউবে গত ৩০ ডিসেম্বরে প্রকাশিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares