Sunday , 15 September 2019
Home » নিউজ » এলআরবি নতুন পথে
lrb

এলআরবি নতুন পথে

Share Button

মিডিয়া খবর :-আইয়ুব বাচ্চুর দীর্ঘদিনের চার সঙ্গী দুই ভাগে ভাগ হয়ে গেছেন। দুজন এক দিকে, বাকি দুজন অন্যদিকে। গিটারিস্ট মাসুদ ও ব্যবস্থাপক শামীম আর এলআরবির সঙ্গে আর নেই। অন্যদিকে, তবে এলআরবি নিয়ে এগোতে চান ড্রামার রোমেল ও প্রতিষ্ঠাতা সদস্য গিটারিস্ট স্বপন।

আইয়ুব বাচ্চুর মৃত্যুর পর এলআরবি নিয়ে চিন্তিত ব্যান্ডটির ভক্তরা। তাঁদের চিন্তা ছিল, এখন কী করে এলআরবি চলবে? অনেক শঙ্কার মাঝে হঠাৎ জানা গেল, বালামকে এলআরবি ব্যান্ডের নতুন ভোকাল। এমন ঘোষণায় চমকে ওঠেন সবাই। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমেও তীব্র সমালোচনার মুখে পড়েন বালাম। বালামকে নিয়ে এলআরবি সদস্যরা দলের নাম বদল করতে বাধ্য হন।

সম্প্রতি এলআরবি সদস্যরাসহ নাম বদলে ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’ গঠন করেন।এলআরবি ব্যান্ডে বালামের অন্তর্ভুক্তির পর ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’র ঘটনা চলার মধ্যেই পরিবারের পক্ষ থেকে এ বছর ১৭ এপ্রিল ছেলে আহনাফ তাজওয়ার আইয়ুব জানান, এলআরবি অথবা ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’র সদস্যরা চাইলে এলআরবি নামে গান করতে পারেন। এ নিয়ে তাঁদের কোনো বাধা নেই। এরপর এলআরবি সদস্যরা বালামকে নিয়ে এগিয়ে যাওয়ার ঘোষণা দেন। কিন্তু কিছুদিন ধরে দৃশ্যপট বদলাতে থাকে। ব্যান্ডের সদস্যদের একে অপরের মধ্যে অনাস্থা তৈরি হতে থাকে।

এলআরবি সদস্যরা সম্প্রতি নাম বদলে ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’ গঠন করেন। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, বালাম আর এলআরবি কিংবা ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’ কোনোটির সঙ্গে নেই। তিনি তাঁর মতো করে আবার গানের জগতে ব্যস্ত হয়ে উঠেছেন। এরই মধ্যে স্টেজ শোও শুরু করেছেন।

ড্রামার রোমেল গণমাধ্যমে জানান- ‘স্বপন ভাই ছাড়াও অতিথি হিসেবে বেহালায় সুনীল চন্দ্র দাস থাকবেন। এ ছাড়া অতিথি ভোকাল নিয়ে আমরা মঞ্চে গান গাইব। সেভাবেই সবকিছু সাজানো হচ্ছে। বসকে (আইয়ুব বাচ্চু) সঙ্গী করে এলআরবি নিয়ে এগিয়ে যেতে চাই।’

Check Also

গুন গুন ছবি বাড়ি

বেঙ্গল ফাউন্ডেশনের সৈয়দ শামসুল হক স্মরণ

মিডিয়া খবর:-      -:তারেক আলী মিলন:- গতকাল ৯ অক্টোবর বিকাল ৫ টায় বাংলাদেশ জাতীয় …

ডালিয়া দাস, বিধান চন্দ্র পাল

ডালিয়া দাস ও বিধান চন্দ্র পালের তিনটি অ্যালবাম

মিডিয়া খবর :- বাচিক শিল্পী ডালিয়া দাস ও শিল্পী বিধান চন্দ্র পালের কবিতা আবৃত্তির তিনটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *