Saturday , 13 July 2019
Home » টেলিভিশন » অভিনয় শিল্পী সংঘের নতুন কমিটির অভিষেক

অভিনয় শিল্পী সংঘের নতুন কমিটির অভিষেক

Share Button

মিডিয়া খবর :- অভিষেক হল অভিনয় শিল্পী সংঘের নতুন কার্যকরী পরিষদের। এ উপলক্ষে শুক্রবার বিকেলে বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করা খায়রুল আলম সবুজ, মাসুম আজিজ, বৃন্দাবন দাস। ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহউদ্দিন লাভলু, টেলিভিশন প্রোগাম প্রডিউসার অ্যাসোসিয়েশনের সভাপতি সাজু মুনতাসির, সাধারণ সম্পাদক ইরেশ জাকের, নাট্যকার সংঘের সভাপতি মাসুম রেজা ও নাটকের অন্যান্য সংগঠনের নেতাসহ নাট্যাঙ্গণের প্রবীণ ও এ সময়ের শিল্পীরা। নির্বাচনে যারা অংশগ্রহণ করেন সবাইকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, ‘আমরা সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটা করতে চাই এবার। যতদ্রুত সম্ভব অভিনয় শিল্পীদের পেশাদারিত্বের নিরাপত্তার ব্যবস্থা করব।’

গেল ২১ জুন অভিনয় শিল্পী সংঘের নির্বাচনের ভোটগ্রহণ এবং ফল ঘোষণা হয়। এরপর ২৪ জুন রাতে অভিনয়শিল্পী সংঘের নিকেতন কার্যালয়ে সীমিত আয়োজনে বিজয়ী প্রার্থীরা শপথ নেন। আজ অভিষেক অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে কমিটির কার্যক্রম শুরু হলো।

২০১৯-২১ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে নতুন সভাপতি হিসেবে শহীদুজ্জামান সেলিম আর সাধারণ সম্পাদক পদে আহসান হাবিব নাসিম পুনরায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ২১টি আসনের জন্য লড়াই করেন ৫১ জন অভিনয়শিল্পী।

এতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু ও তানিয়া আহমেদ। সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন লুৎফর রহমান জর্জ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান এবং আনিসুর রহমান মিলন। অর্থ সম্পাদক নূর এ আলম, দফতর সম্পাদক মেরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায়, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন, আইন ও কল্যাণ সম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল।

নতুন কমিটির নির্বাচিত সাত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন- নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মুনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন।

Check Also

আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০১৪

মিডিয়া খবর :- চতুর্থবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ডায়মন্ডওয়ার্ল্ড-আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০১৪। আরটিভিতে ২০১৪ সালের ১ …

ntv

শুরু হল এনটিভি অনলাইন

মিডিয়া খবর :- সময়ের সাথে আগামীর পথে চলতে গত রবিবার, পহেলা ফেব্রুয়ারি ২০১৫ চালু হলো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *