Home » ইভেন্ট » ঈদে দেশ সেরা ২৪টি ব্যান্ডের কনসার্ট
bamba

ঈদে দেশ সেরা ২৪টি ব্যান্ডের কনসার্ট

Share Button

ঢাকা:-

ঈদ উপলক্ষে তিন দিনের কনসার্ট এর আয়েজন চলছে রাজধানীর যমুনা ফিউচার পার্কে। যৌথভাবে এই আয়োজন করেছে বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন (বামবা), যমুনা ফিউচার পার্ক ও যমুনা টিভি। সম্প্রতি আয়োজকদের মধ্যে একটি ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর হয়েছে। ঈদের দিন থেকে তিনদিনের এই কনসার্টে গান করবে দেশের ২৪টি ব্যান্ড। প্রতিদিন থাকবে আটটি ব্যান্ডের পরিবেশনা। ‘যমুনা-বামবা ঈদ ওপেন এয়ার কনসার্ট’ শিরোনামে এই কনসার্ট শুরু হবে প্রতিদিন বিকেল পাঁচটায়। চলবে মধ্যরাত পর্যন্ত। কনসার্টটি সরাসরি সম্প্রচার করবে যমুনা টিভি।
জানা গেছে, যমুনা-বামবা ঈদ ওপেন এয়ার কনসার্টে গান করবে নগরবাউল, মাইলস, এলআরবি, সোলস, ফিডব্যাক, রেনেসাঁ, মাকসুদ ও ঢাকা, অবসকিউর, ক্রিপটিক ফেইট, শিরোনামহীন, ওয়ারফেজ, প্রমিথিউস, দলছুট, অর্থহীন, মেটাল মেইজ, পাওয়ার সার্জ, মেকানিক্স, নেমেসিস, বেদুঈন, নাগরিক, আর্বো ভাইরাস, রেডিও অ্যাক্টিভ,  দৃক ও ডার্ক।
গত শনিবার বামবার সভাপতি হামিন আহমেদ জানান, ‘বিভিন্ন উৎসব উপলক্ষে বামবা কনসার্ট আয়োজন করে। তবে ঈদে এবারই প্রথম আমরা রক উৎসব আয়োজন করছি।’
যমুনা টিভির অনুষ্ঠান প্রধান সুপন রায় বলেন, ঈদে সবাইকে বাড়তি বিনোদন দেওয়ার জন্যই এই উদ্যোগ নেওয়া হয়েছে। মঞ্চের সামনে ১৫ হাজার দর্শক প্রতিদিন এই কনসার্ট উপভোগ করতে পারবেন। আর যমুনা টিভির মাধ্যমে দেশে এবং দেশের বাইরের দর্শকেরা তা দেখতে পাবেন।

Check Also

chowdhury jarafullah

জাহিদ হাসান-জাফরউল্লাহ শরাফতের মিউজিক ভিডিও

মিডিয়া খবর:- পহেলা জানুয়ারী ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে জাহিদ হাসান ও ধারাভাষ্যকর জাফরউল্লাহ শরাফতের মিউজিক …

oishi-ashik

ঐশী ও আশিক গাইবেন আজ

মিডিয়া খবর:- জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশী ও আশিক সরাসরি গাইবেন বৈশাখী টেলিভিশনে। ৬ জানুয়ারি শুক্রবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares