Home » বিজ্ঞাপন জগৎ » ইলেকট্রনিক মিডিয়ার মার্কেটিং কর্মীদের পিকনিক
emma

ইলেকট্রনিক মিডিয়ার মার্কেটিং কর্মীদের পিকনিক

Share Button

ঢাকা, ২০ মার্চ:- দেশের সকল ইলেকট্রনিক মিডিয়ার মার্কেটিং কর্মীগন মিলিত হতে চলেছেন আগামীকাল গাজীপুরের আনন্দ পার্ক  রিসোর্ট এ । আপাতত ইলেকট্রনিক্স মিডিয়া মার্কেটিং এসোসিয়েশন (EMMA) নামের ব্যানারে তারা একত্রিত হচ্ছেন। এই পিকনিক বা গেট টুগেদার থেকে হয়তো ভবিষতের একটি সমন্বিত কাঠামো আর তার লক্ষ্য ও উদ্দেশ্য তৈরীর প্রাক প্রস্তুতি শুরু হয়ে যেতে পারে,  তবে এটি এখন শুধূই আনন্দ ভ্রমন বলে জানান এস এ টিভির ম্যানেজার মার্কেটিং খন্দকার মুরাদুল হক।

এই এসোসিয়েশন এর কোন পূর্ণাঙ্গ সাংগঠনিক কাঠামো এখনও তৈরী হয়নি, তবে জানা গেছে বাংলাদেশের সকল স্যাটেলাইট টেলিভিশন মার্কেটিং কর্তা ব্যাক্তিগণ এ বিষয়ে তাদের সহযোগিতার হাত বাড়িয়ে এই বিনোদন মিলন উৎসবে অংশগ্রহন করতে যাচ্ছেন।কাজ চালিয়ে যাবার জন্য আখতার বাবুকে আহবায়ক ও  করে মনিরুল ইসলাম মনিকে সদস্য সচিব করে একটি এ্যাডহক কমিটি করা হয়েছে যার সদস্য করা হয়েছে সকল টেলিভিশন মাকেটিং এর সকল কর্মীদের। এছাড়া প্রাথমিকভাবে বেশ কিছু স্যাটেলাইট টেলিভিশন মার্কেটিং কর্তাব্যাক্তিগণ তাদের স্বউদ্যোগে সাংগঠনিক তৎপরতা চালিয়ে যাচ্ছেন তাদের মধ্যে আছেন মনিরুল ইসলাম মনি (হেড অব মার্কেটিং, গাজী টিভি), আনিসুর রহমান তারেখ (ডিজিএম মার্কেটিং, বৈশাখী টেলিভিশন), গৌতম দাস(ম্যানেজার মার্কেটিং, এনটিভি), রানা সিনহা (হেড অব মার্কেটিং, দেশ টিভি), শরিফুল ইসলাম (এজিএম মার্কেটিং, সময় টিভি), অসীম দাস (মার্কেটিং ম্যানেজার, এনটিভি), সজল সাহা (ডিজিএম মার্কেটিং, বৈশাখী টেলিভিশন), মেহেদি শামীম (হেড অব মার্কেটিং, একুশে টিভি), খন্দকার মুরাদুল হক (ম্যানেজার মার্কেটিং, এস এ টিভি) এবং রাকিব রায়হান(এ্যাসিসট্যান্ট ম্যানেজার মার্কেটিং, গাজী টিভি)। উল্লেখ্য এই বিনোদন মেলার জন্য বিভিন্ন কম্পানী থেকে নগদ টাকা, খাদ্যদ্রব্য সহ নানা উপহার সামগ্রী প্রদানের অনুরোধ থাকলেও EMMA’র সদস্যগন বিনয়ের সাথে তা ফিরিয়ে দিয়েছেন বলে জানান খন্দকার মুরাদুল হক।

EMMA’র এই মিলনমেলায় সকলের ঐক্যবদ্ধ ভাবনা ভবিষতে একটি শক্তিশালী সাংগঠনিক কাঠামোর রূপ নেবে যার শুভ সূচনা হতে যাচ্ছে আগামীকাল।

 

 

Check Also

ucb

ইউসিবি ব্যাংকের বিজ্ঞাপনের ছবি নিয়ে বির্তক

মিডিয়া খবর:- বাংলাদেশে ব্যাংকিং সেক্টরে ব্রান্ডিং এর কাজ কর্ম গুলো সত্যি দুঃখজনক। একটি ভারতীয় ইন্সুরেন্স প্রতিষ্ঠানের …

keya

নতুন বিজ্ঞাপনে কেয়া

মিডিয়া খবর :- কোকোলা পিনাট বাটার স্যান্ডউইচ বিস্কুট নামের একুটি নতুন বিজ্ঞাপনে কাজ করছেন অভিনেত্রী …

2 comments

  1. Dear Editor
    Nice job…
    But Can you please collect our full database from any of us.

  2. alpo somoy ar moddey database send kora dorkar…. amar moto onek gonnomanno loker name nai… report ta make korar agey akta sendwich meeting kora dorkar silo….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares