Home » অনুষ্ঠান » অন্যরকম জন্মদিনে আফজাল হোসেন
afzal-hossain

অন্যরকম জন্মদিনে আফজাল হোসেন

Share Button

ঢাকা:-

জনপ্রিয় অভিনেতা-নির্মাতা আফজাল হোসেনের জন্মদিন ছিল ১৯ জুলাই। শিশু সাহিত্যিক ফরিদুর রেজা সাগরের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র ছোটকাকু নামেও তিনি এখন পরিচিত। তার জন্মদিনকে স্মরণীয় করে রাখতে ছোটকাকু ক্লাব গতকাল ১৯ জুলাই আয়োজন করে জন্মদিনের বর্ণিল উৎসব। 
এদিন সকালে চ্যানেল আই চত্বরে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে আফজাল এসে দাঁড়ান তাদের মাঝে। জন্মদিনে ছিন্নমূল ও সুবিধাবঞ্চিত শিশুদের হাতে তিনি তুলে দেন টি-শার্ট আর চিনি ও সেমাই। 

আফজালের পাশাপাশি শিশুদের মাঝে এসব উপহার সামগ্রী তুলে দেন মিডিয়া ব্যক্তিত্ব ও শিশু সাহিত্যিক ফরিদুর রেজা সাগর, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ, কবি আসাদ চৌধুরী, রবীন্দ্রসঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, মাত্রার স্বত্বাধিকারী সানাউল আরেফিন, আনন্দ আলো সম্পাদক রেজানুর রহমান, অভিনেতা-নির্মাতা শহিদুল আলম সাচ্চু, শিশু সাহিত্যিক আমীরুল ইসলাম প্রমুখ।
ধারাবাহিক কিশোর উপন্যাস ‘ছোটকাকু’ গত বছরের রোজার ঈদ থেকে টেলিভিশনের পর্দায় নিয়ে এসেছেন আফজাল হোসেন। গোয়েন্দা ধারাবাহিকটি পরিচালনার পাশাপাশি মূল চরিত্রে অভিনয়ও করছেন তিনি। এ ধারাবাহিকে তার সঙ্গে আরও অভিনয় করছেন অর্ষা ও সীমান্ত।
ছোটকাকু সিরিজের এবারের গল্প ‘লেট করে সিলেটে’। আট পর্বের এই গোয়েন্দা ধারাবাহিকটি এবারও চ্যানেল আইয়ের পর্দায় চাঁদরাত থেকে ঈদের সাত দিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে প্রচার হবে।

afzal-hossain-1

Check Also

ittadi

বছর শেষের ইত্যাদি

মিডিয়া খবর :- এ বছরের শেষ দিন ৩০ ডিসেম্বর রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভিতে …

nausaba

বিডিং শো স্বপ্ন সদাইয়ে কাজী নওশাবা

মিডিয়া খবর:- আজ বৃহস্পতিবার রাত ১১ টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিডিং শো ‘স্বপ্ন সদাই’। দর্শক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares