Home » অনুষ্ঠান » বৈশাখী টেলিভিশনে ইচ্ছে ঘুড়ী
Echeche-7

বৈশাখী টেলিভিশনে ইচ্ছে ঘুড়ী

Share Button

ঢাকা:-

-: মামুন লাচ্চু :-

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বৈশাখী টেলিভিশনে শিশুতোষ বিনোদনমূলক অনুষ্ঠান ‘ইচ্ছে ঘুড়ী’ বিশেষ ভাবে সাজানো হয়েছে ।  অনুষ্ঠানটিতে থাকবে শিশুদের দলীয় নৃত্য, সঙ্গীত, ম্যাজিক শো, শিশুদের অংechche-2শগ্রহণে বর্ণিল ফ্যাশন শো সহ নানা আয়োজন।

অনুষ্ঠানের প্রথম পর্বে ফ্যাশন শো’তে আমাদের দেশীয় যে ফ্যাশন হাউজ গুলো রয়েছে তার মধ্যে অঞ্জনস্, কে’ক্রাফট এবং বিবিয়ানার ঈদ উপলক্ষে শিশুদের যে পোশাকগুলো বাজারে এসেছে সেগুলো থেকে নির্ধারণ করা হয়েছে বর্ণিল পোশাক। আর দ্বিতীয় পর্বে ওয়ের্স্টান ঘরানার পোশাকের বর্ণিল সাজে ফ্যাশন শো’তে দেখা যাবে শিশু-কিশোরদের। যেহেতু বর্ষার মাঝামাঝিতে ঈদ তাই পোশাক পবিকল্পনা এবং তৈরির ক্ষেত্রে বর্ষাকালের কথা বিবেচনায় রেখে পোশাকের রঙ ও ফেব্রিক নির্ধারণ করা হয়েছে।

 

পোশাক পরিকল্পনা করেছেন এস. আলমEchche-4, সিরাজুন মনিরা তৃণা এবং রাসেল আহমেদ। দেশীয় ঘরানার পোশাক সরবরাহ করেছে অঞ্জনস্, কে’ক্রাফট এবং বিবিয়ানা। এছাড়া ওয়ের্স্টান পোশাক তৈরিতে সহযোগীতা করেছেন বুটিক হাউস সুমি’স হেরিটেজ এবং সিরাজুন মনিরা তৃণা।

লিখন রায়, এম আর ওয়াসেকসহ দেশের স্বনামধন্য নৃত্যশিল্পীদের পরিচালনায় শিশুদের দলীয় নৃত্য ও দ্বৈত নৃত্যগুলো কম্পজিশন করা হয়েছে। অনুষ্ঠানে ম্যাজিক প্রদর্শন করবে কিশোর জাদুশিল্পী অর্ণিল রাব্বী।

 

ঈদের অনুষ্ঠান হিসেবে ইচ্ছে ঘুড়ী অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম। শুভ্র বাড়ৈয়ের শিল্প নির্দেশনায় চিত্রগ্রহণ করছেন সানি ডি রোজারিও, অনিমেষ হাওলাদার, ফিরোজ আকতার, ওয়াহেদুল ইসলাম, জাহিদ হোসেন , মুজিবর রহমান, আহসান হাসিব প্রমুখ, সম্পাদনা করেছেন রাজীব খান, শিহাব মাহমুদ ও কামাল পাশা, গ্রাফিক্স করেছেন হাসান পারভেজ এবং মিউজিক করেছেন অসীম কুমার নট্ট। সহকারী প্রযোজকের দায়িত্ব পালন করেন জহিরুল ইসলাম শুভ।

Echeche-1

 

 

 

 

 

 

 

Check Also

ittadi-chandpur

ইত্যাদি দিনাজপুরে

মিডিয়া খবর:- এবার দিনাজপুরে ধারণ হচ্ছে বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। দিনাজপুরের কুঠিবাড়ী বিজিবির …

jagroto ahonker

বিজয় দিবসে বৈশাখী টেলিভিশনে জাগ্রত অহংকার

মিডিয়া খবর:- ১৬ই ডিসেম্বর অনেক ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমাদের দেশের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয় অর্জিত …

Shares