Home » টিভি চ্যানেল » চ্যানেল ম্যাজিক নিয়ে জটিলতা
Channel m

চ্যানেল ম্যাজিক নিয়ে জটিলতা

Share Button

ঢাকা:  ডাউনলিংক ভিত্তিক বিনোদনমূলক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এম (চ্যানেল ম্যাজিক) নিয়ে জটিলতা বাড়ছে।

সম্প্রতি জানা গেছে একটি পক্ষ চ্যানেল ম্যাজিক এর বৃহদাংশ শেয়ার মালিকানা দাবী করে এর লোগো বিভিন্নভাবে প্রচার শুরু করেন। কয়েকটি অনলাইন নিউজ পোর্টোলে এ বিষয়ে সংবাদ প্রচারিত হয়। ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এইচ এম হালিম, উপ-ব্যবস্থাপনা পরিচালক তপু চৌধুরী এবং চ্যানেলটির অনুষ্ঠান বিভাগের প্রধান হিসেবে  অভিনেতা ও উপস্থাপক আরিফ মাহবুব তমালের নামও শোনা যায়। মিরপুর-১২ ডিওএইচএসএ তারা একটি অফিস নিয়ে প্রচারণা চালাচ্ছেন।

‘শুধু বিনোদনের অনুষ্ঠান প্রচার নয়, সৃষ্টিশীল মেধাবীদের মূল্যায়ন করে নতুন তারকা তৈরির পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকেও কাজ করবে চ্যানেল এম।’ গান, নাটক, বিনোদনমূলক টক শো, ডকুমেন্টারিসহ বিনোদন জগতের প্রায় সব রকমের আয়োজন থাকবে চ্যানেলটির অনুষ্ঠানমালায়, এমন কথাও বলছেন তারা।

চ্যানেল এম এর চেয়ারম্যান বৈধ কাগজধারী সৈয়দ মাহমুদ সাজ্জাদের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান প্রকৌশলী এইচ এম হালিমের কাছে কোন বৈধ কাগজ নেই, প্রাথমিকভাবে একটি চুক্তি হয়েছিল কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে টাকা পরিশোধ না করায় চুক্তিটি বাতিল করা হয়েছে এবং তাদেরকে কোন শেয়ার হস্তান্তর করা হয়নি। চ্যানেল ম্যাজিক আগামী ১৪ এপ্রিল পরীক্ষামূলক সম্প্রচারে আসার কথা জানতে চাইলে বলেন, আমার চ্যানেল আর আমি জানিনা।

এ ব্যাপারে প্রকৌশলী এইচ এম হালিমের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, তার কাছে সব ধরনের বৈধ কাগজপত্র আছে এবং তথ্যমন্ত্রনালয়ের সবশেষ আপডেট করা কাগজ আছে যেখানে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে প্রকৌশলী এইচ এম হালিমের নাম সংযুক্ত করা আছে। তিনি চ্যানেল ম্যাজিক বিষয়ে সকল বিরোধ খুব দ্রূতই অবসান হয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সবকিছু ছাপিয়ে চ্যানেল ম্যাজিক আগামী ১৪ এপ্রিল পরীক্ষামূলক সম্প্রচারে আনার দৃঢ় প্রত্যয়ে  দ্রূত গতিতে সহকর্মীদের নিয়ে কাজ এগিয়ে নিচ্ছেন বলে জানান প্রকৌশলী এইচ এম হালিম।

চ্যানেল ম্যাজিক আগামী ১৪ এপ্রিল কি বার্তা বয়ে আনে দর্শককুল এখন সে অপেক্ষায়।

 

 

Check Also

voyongkor-sundor

ভয়ংকর সুন্দরের টেলিভিশন স্বত্ব নিয়েছে আরটিভি

মিডিয়া খবরঃ- আগামী ভালোবাসা দিবসে মুক্তি পাবে অনিমেষ আইচের দ্বিতীয় চলচ্চিত্র ‘ভয়ংকর সুন্দর’। ছবিটি মুক্তির …

khude-ganraj

শুরু হচ্ছে ক্ষুুদে গানরাজ

মিডিয়া খবর:- শুরু হলো রিয়েলিটি শো ‘ক্ষুুদে গানরাজের ষষ্ঠ সিজনের রেজিস্ট্রেশন কার্যক্রম। ক্ষুদে সংগীতশিল্পী অন্বেষণের একমাত্র …

Shares