Home » অনুষ্ঠান » একুশে টেলিভিশনের বর্ণাঢ্য ঈদ আয়োজন
ekushe-tv

একুশে টেলিভিশনের বর্ণাঢ্য ঈদ আয়োজন

Share Button

ঢাকা:-

আসন্ন ঈদুল ফিতরে একুশে টেলিভিশন দর্শকদের জন্য নিয়ে আসছে ছয় দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ আয়োজন। এই আয়োজনের একটি বড় অংশজুড়ে থাকছে বাংলা চলচ্চিত্র। ঈদের দিন প্রচার হবে জাকির হোসেন রাজুর কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় এবং শাকিব খান, পূর্ণিমা অভিনীত চলচ্চিত্র ‘মা আমার স্বর্গ’। ঈদের দ্বিতীয় দিন শাহিন সুমনের পরিচালনা প্রচার হবে ‘মন যেখানে হৃদয় সেখানে’। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, নীরবসহ অনেকে। ঈদের তৃতীয় দিন রিয়াজ, ফেরদৌস, শাবনূর অভিনীত এবং মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনয় প্রচার হবে চলচ্চিত্র ‘দুই নয়নের আলো’। শাকিব খান, অপু বিশ্বাস অভিনীত এবং এফ আই মানিক পরিচালিত চলচ্চিত্র ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’ প্রচার হবে ঈদের চতুর্থদিন। সোহানুর রহমান সোহানের পরিচালনায় ‘বলো না ভালোবাসি’ প্রচার হবে ঈদের পঞ্চম দিন। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন পূর্ণিমা, ফেরদৌস ও শাবনূর। ঈদের ষষ্ঠদিন প্রচার হবে চলচ্চিত্র ‘স্বামীর সংসার’। জাকির হোসেন রাজুর পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন শাবনূর, ফেরদৌস, রিয়াজসহ অনেকে।

এদিকে দেশের স্বনামধন্য নির্মাতাদের নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রের পাশাপাশি একুশের নিজেস্ব অনুষ্ঠানেও রয়েছে বরাবরের মতোই বিভিন্ন চমক। এবারের ঈদে একুশে টেলিভিশনে ১৮টি নাটক, ৬টি টেলিফিল্ম, ৬টি চলচ্চিত্রের পাশাপাশি ঈদের দিন থেকে ছয়দিন পর্যন্ত রয়েছে ১টি ধারাবাহিক নাটক। এছাড়া ঈদ আয়োজনের ছয়দিনই থাকছে একুশের ফোন লাইভ স্টুডিও কনসার্ট। নাচ, গান, টকশো, ম্যাগাজিন অনুষ্ঠান, নাটক আর সিনেমা সবকিছু নিয়ে সাজানো হয়েছে এবারের ঈদুল ফিতরের বর্ণাঢ্য অনুষ্ঠানমালা।

Check Also

ittadi-chandpur

ইত্যাদি দিনাজপুরে

মিডিয়া খবর:- এবার দিনাজপুরে ধারণ হচ্ছে বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। দিনাজপুরের কুঠিবাড়ী বিজিবির …

jagroto ahonker

বিজয় দিবসে বৈশাখী টেলিভিশনে জাগ্রত অহংকার

মিডিয়া খবর:- ১৬ই ডিসেম্বর অনেক ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমাদের দেশের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বিজয় অর্জিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares