Sunday , 15 September 2019
Home » বিজ্ঞাপন জগৎ » নায়লা নাঈম ও সাব্বিরের বিজ্ঞাপন প্রচার বন্ধ

নায়লা নাঈম ও সাব্বিরের বিজ্ঞাপন প্রচার বন্ধ

Share Button

মিডিয়া খবর:-

বিসিবির নীতিনির্ধারক তরফে আপত্তির কারণে মডেল নায়লা নাঈমের সঙ্গে করা ক্রিকেটার সাব্বির রহমানের একটি কোমল পানীয়র বিজ্ঞাপন প্রচার বন্ধ হয়ে গেছে। সম্প্রতি স্তন ক্যানসার সচেতনতার একটি প্রচারণামূলক ভিডিও নিয়ে নায়লা নাঈম সমালোচনা ও বিতর্কের মুখে পড়েছেন। এ কারণেই হয়তো বিজ্ঞাপনটি নতুন করে আলোচনায় এসেছে।

বিজ্ঞাপনটি নিয়ে বিসিবির নীতিনির্ধারক তরফে আপত্তি আসে। প্রথমে মৌখিকভাবে সাব্বিরকে জানিয়ে দেওয়া হয়। পরে আনুষ্ঠানিকভাবে ই-মেইল করেও সাব্বিরকে বিজ্ঞাপনটি বন্ধ করতে বলা হয়েছে। একই ধরনের ই–মেইল বিসিবির পক্ষ থেকে টিভি চ্যানেলগুলোর কাছেও পাঠানো হয়েছে বলে জানা গেছে। 

এ ব্যাপারে সাব্বির কোনো মন্তব্য করেননি। নিজের ক্রিকেট ক্ষতিগ্রস্ত হয়, এমন কিছু কখনোই তিনি করতে চান না। বিজ্ঞাপনটি নেতিবাচক আলোচনায় আসবে বুঝতে পারেননি সাব্বির। বিসিবির নির্দেশ তাই মেনে নিয়েছেন।  কোমল পানীয়টির সঙ্গে তাঁর এক বছরের চুক্তি আছে। ভবিষ্যতে বিজ্ঞাপনে স্ক্রিপ্ট বুঝে তারপর সায় দেবেন বলেও ঠিক করেছেন সাব্বির।

কোমল পানীয়র বিজ্ঞাপনটির ব্যাপারে দর্শকদেরও আপত্তি ছিল। এ ব্যাপারে সামাজিক মাধ্যমে বেশ কিছুদিন ধরে লেখালেখিও হয়েছে। খেলোয়াড়দের বিভিন্ন পণ্যের প্রচারণায় যুক্ত থাকা বর্তমান বিশ্বের প্রেক্ষাপটে খুবই স্বাভাবিক ঘটনা। এ ব্যাপারে বিসিবিরও আপত্তি নেই। তবে বিসিবির শর্তেই বলা আছে, এমন কোনো বিজ্ঞাপন করা যাবে না, যেটি প্রশ্নবিদ্ধ হয়। এই বিজ্ঞাপনটি বিসিবির কাছে মনে হয়েছে আপত্তিকর।

Check Also

ইউসিবি ব্যাংকের বিজ্ঞাপনের ছবি নিয়ে বির্তক

মিডিয়া খবর:- বাংলাদেশে ব্যাংকিং সেক্টরে ব্রান্ডিং এর কাজ কর্ম গুলো সত্যি দুঃখজনক। একটি ভারতীয় ইন্সুরেন্স প্রতিষ্ঠানের …

নতুন বিজ্ঞাপনে কেয়া

মিডিয়া খবর :- কোকোলা পিনাট বাটার স্যান্ডউইচ বিস্কুট নামের একুটি নতুন বিজ্ঞাপনে কাজ করছেন অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares