Home » প্রোফাইল » বিয়ে করছেন নীরব-লাবণ্য
nirob, labonya

বিয়ে করছেন নীরব-লাবণ্য

Share Button

মিডিয়া খবর:-

আগামী ২৮ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন শ্রোতাপ্রিয় আরজে-টিভি উপস্থাপক নীরব এবং সম্ভাবনাময়ী অভিনেত্রী লাবণ্য লি। শহরের এক অভিজাত রেস্তোরাঁয় পারিবারিকভাবে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানান তারা।

প্রায় দেড় বছর আগে তাদের পরিচয় এবং ভালোলাগার জন্ম। অতঃপর নিজেদের বোঝাপড়া শেষে পারিবারিক সম্মতি নিয়েই এবার তারা সংসার জীবনে পা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। নীরব জানান, ‘বাবা-মা চেয়েছেন আমি যেন এমন কাউকে বিয়ে করি যে আমাকে, আমার পরিবারকে ভালোবাসবে। পরিবারের ইচ্ছেকে প্রাধান্য দেবে। লাবণ্য এমনই একজন মেয়ে যার ওপর ভরসা করা যায়, যাকে অনেক ভালোবাসাও যায়।’
লাবণ্য লি জানান, ‘নীরবের সঙ্গে পরিচয়ের শুরু থেকেই তাকে আমার অনেক ভালো লাগে। খুব কেয়ারিং একজন মানুষ, ভালোবাসার মানুষটাকে কীভাবে আগলে রাখতে হয় নীরব তা জানে। সবাই দোয়া করবেন যেন আমরা সুখী হতে পারি।’
নীরব খান বর্তমানে ‘সিটি এফএম ৯৬’-এর অনুষ্ঠান প্রধান হিসেবে কর্মরত। পাশাপাশি বাংলাভিশনে নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। এছাড়া তারেক মাহমুদের নির্দেশনায় তিনি ‘চটপটি’ নামের একটি সিনেমায়ও অভিনয় করছেন।
লাবণ্য লি প্রথম অভিনয় করেন সালাহউদ্দিন লাভলুর নির্দেশনায় ‘কবুলীয়তনামা’ ধারাবাহিকে। এছাড়া রয়েল খানের নির্দেশনায় নিরব হোসেনের বিপরীতে ‘গেইম রিটার্নস’-এ তিনি প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন।

Check Also

থিয়েটারের স্বজন এস এম সোলায়মান

মিডিয়া খবর:-        -: কাজী শিলা :- এস এম সোলায়মান থিয়েটারের আকাশের এক উজ্জ্বল নক্ষত্র, …

runa laila

রুনা লায়লা মাতাবেন লন্ডন

মিডিয়া খবর:- আগামী ২৪ সেপ্টেম্বর লন্ডনের সিটি প্যাভিলিয়ন হলে গানে গানে শ্রোতাদের মাতাবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares